38 C
Kolkata
Saturday, May 18, 2024

Neena Gupta: কচি নায়িকা চাই সবারঃ নীনা গুপ্তা

Must Read

নেটফ্লিক্সে রিলিজ করেছে ‘মাসাবা মাসাবা’-র সেকেন্ড সিজন। কন্যা মাসাবা গুপ্তা (Masaba Gupta)র জীবন অবলম্বনে তৈরি মজাদার ওয়েব সিরিজ ‘মাসাবা মাসাবা’-য় তাঁর রিয়েল লাইফ মা নীনা গুপ্তা (Neena Gupta) বরাবরের মতো নজরকাড়া। নীনা প্রমাণ করেছেন, তিনি অপ্রতিরোধ্য। বলিউড যখন নাবালক, সেই সময় কুমারী মা হওয়ার অপরাধে প্রায় ব্যান করে দেওয়া হয়েছিল নীনাকে। অত্যন্ত কম সংখ্যক কাজ ছিল।

আরও পড়ুন -  নজর কাড়লেন বেলি ডান্সে উরফির বোন, নেটজনতার প্রশংসা, Viral Video

 প্রেমিক ও মাসাবার পিতা ভিভ রিচার্ডস (Viv Richards)এর কোনোরকম সাহায্য ছাড়াই মাসাবাকে বড় করে তুলেছিলেন নীনা। মাসাবা একজন বিখ্যাত ফ্যাশন ডিজাইনার। পাশাপাশি অভিনয়েও মন দিয়েছেন তিনি।

আরও পড়ুন -  মালদার হরিশ্চন্দ্রপুরে তাজা বোমা উদ্ধার ঘিরে চাঞ্চল্য এলাকায়

‘মাসাবা মাসাবা’-য় উঠে এসেছে বয়সবাদ বা এজিজমের তত্ত্ব। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই বিষয়ে বিস্ফোরক হয়ে নীনা জানিয়েছেন, বেশ কয়েকটি প্রজেক্টে পরিচালকরা যখন নীনাকে তাঁর বিপরীতে নায়ক হিসাবে কাউকে বাছতে বলেছেন,নীনা স্পষ্ট উত্তর দিয়েছেন, তাঁর পক্ষে অত্যন্ত কঠিন কারোর নাম নেওয়া। কারণ তাঁর সাথে নায়করা কাজ করতে চান না। তবে রাম কাপুর (Ram Kapoor)-এর প্রতি কৃতজ্ঞ নীনা। তিনি জানিয়েছেন, বয়সে অনেকটাই ছোট হয়েও ‘মাসাবা মাসাবা’-য় নীনার নায়ক হওয়ার সাহস দেখিয়েছেন রাম।

 

View this post on Instagram

 

A post shared by Neena Gupta (@neena_gupta)

Latest News

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে।  ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা সর্বদা একটি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img