37 C
Kolkata
Friday, May 17, 2024

Monali Thakur: উন্মুক্ত ক্লিভেজ, কালো মনোকিনিতে জলের নিচে মোনালি

Must Read

 মোনালি ঠাকুর (Monali Thakur) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয়। তাঁর প্রতি মুহূর্তের খবর তিনি ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। সম্প্রতি মোনালি শেয়ার করেছেন আন্ডারওয়াটার ছবি।

মোনালিসার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের ডিপ নেক সুইমসুট। নীলচে সবুজ জলের নিচে ভেসে রয়েছে মোনালির চুল। জলের মধ্যে হচ্ছে রোদের প্রতিফলন যা আঁকিবুঁকি কেটেছে মোনালির শরীরে। নিশ্বাস বন্ধ করে ডুব সাঁতারে হাসছেন মোনালি। ছবিটি শেয়ার করে মোনালি সকলকে সপ্তাহান্তের শুভেচ্ছা জানিয়েছেন। তার সাথেই জুড়ে দিয়েছেন আইসক্রিম খাওয়ার ইমোজি। ইউরোপে এই মুহূর্তে চলছে গ্রীষ্মকাল।  গ্রীষ্মের মুডেই রয়েছেন মোনালি।

আরও পড়ুন -  ভারী বৃষ্টির সতর্কতা জারি, ৫ জেলায়

গত মাসে খালি গলায় কিংবদন্তী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)এর গাওয়া বিখ্যাত গজল ‘রসম-এ- উলফত’ গেয়ে মোনালি বুঝিয়ে দিয়েছেন, বলিউড থেকে দূরে থাকলেও এখনও নিয়মিত সঙ্গীত চর্চা করেন তিনি। অভিমানেই বলিউড ছেড়ে চলে গিয়েছেন মোনালি। তাঁর অভিযোগ ছিল, মহিলা হওয়ার কারণে বলিউডে তিনি লিঙ্গ বৈষম্যের শিকার। এরপর মাইক রিখটার (Mike Rikhter)-কে গোপনে বিয়ে করে বিদেশে চলে যান মোনালি। মোনালির বিয়ে হয়েছিল বান্দ্রায়।

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img