32 C
Kolkata
Wednesday, May 15, 2024

ATM Booth: গ্রেফতার ২, প্রেমিকাকে খুশি করতে এটিএম বুথে চুরির চেষ্টা

Must Read

ভালোবাসার জন্য মানুষ কত কিছুই না করেন। বেআইনি কাজ করে তার জন্য প্রেমের অজুহাত দিলে কি চলবে? অবশ্যই না! আর তার জন্যই সম্প্রতি জেলে যেতে হয়েছে দুই ব্যক্তিকে।

 পুলিশ জানিয়েছে, গত শনিবার (৩০ জুলাই) দিল্লির রানহোলা এলাকায় একটি এটিএম থেকে টাকা চুরির চেষ্টার অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে। তারা হলেন ২৭ বছর বয়সী কামাল ও ২০ বছর বয়সী পারভীন।

আরও পড়ুন -  Actress Hina Khan: টাকা চাইলেন অভিনেত্রী, ম্যানেজারের স্বামীর কাছে

পুলিশের এক কর্মকর্তা জানান, স্থানীয় সময় শনিবার রাত ২টোর দিকে পুলিশ খবর পায়, দুই ব্যক্তি গ্যাস ওয়েল্ডার ব্যবহার করে এটিএম কাটার চেষ্টা করছে। ঘটনাস্থলে পৌঁছে দেখা যায়, অভিযুক্তরা যন্ত্রপাতি ফেলে পালিয়েছে।

আরও পড়ুন -  Taliban: আফগানিস্তানে নেই মাসুদ আজহারঃ তালেবান

পুলিশের উপ-কমিশনার (আউটার) সমীর শর্মা জানান, ওই এলাকার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে অভিযুক্তদের শনাক্ত করা হয় এবং পরে বাপরোলার হরফুল বিহার থেকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন -  Durga Pujo: আবহাওয়া বদল শনিবার থেকে, সপ্তমী এবং অষ্টমীতে বৃষ্টি আসার সম্ভাবনা পশ্চিমবঙ্গে?

জিজ্ঞাসাবাদে কামাল জানিয়েছেন, চুরির পরিকল্পনা তার ছিল। এর জন্য কাকার ভাই পারভীনের সঙ্গে মিলে গ্যাস কাটার, এলপিজি সিলিন্ডারসহ অন্যান্য যন্ত্রপাতির ব্যবস্থা করেছিলেন।

পারভীন বলেছেন, টাকা দেখিয়ে প্রেমিকাকে অভিভূত করার জন্য এই চুরিতে সাহায্য করতে রাজি হয়েছিলেন তিনি।

সূত্রঃ এনডিটিভি।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img