42 C
Kolkata
Monday, April 29, 2024

ভেঙে পড়লো উড়ন্ত বিমান

Must Read

 এয়ার ফোর্সের মিগ ২১ ফাইটার জেট বৃহস্পতিবার স্থানীয় সময় রাত ৯টার দিকে রাজস্থানের বারমার জেলায় উড়ন্ত অবস্থায় ভেঙে পড়ে। যুদ্ধ বিমানটিতে থাকা দুই পাইলটের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

সংবাদ সংস্থা পিটিআই-এর এক প্রতিবেদন থেকে জানা যায়, বারমারের ভিমদা গ্রামে প্রায় আধ কিলোমিটার এলাকা জুড়ে পড়ে রয়েছে বিমানটির ধ্বংসাবশেষ। যুদ্ধ বিমানটি যে জায়গায় পড়েছে সেখানের মাটিতে ১৫ ফুট গর্ত হয়ে গেছে। যার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

আরও পড়ুন -  শিবসেনা থেকে বিজেপি তে যোগ দিলেন অভিষেক কুমার

স্থানীয় সূত্রে বিমান ভেঙে পড়ার খবর পেয়েই ঘটনাস্থলে যান জেলা প্রশাসক, পুলিশ সুপার ও এয়ার ফোর্সের কর্মকর্তারা। সেখানে উপস্থিত হয়েছেন উদ্ধারকারী দল। কি কারণে এই দুর্ঘটনা ঘটেছে তা এখনও জানা সম্ভব হয়নি।

আরও পড়ুন -  Durga Pujo-2022: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে, শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের পুজো মন্ডপের উদ্বোধন হলো

এই ঘটনার খোঁজ নিয়েছেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। তিনি আইএএফ চিফ, এয়ার চিফ মার্শাল ভিআর চৌধুরীর সঙ্গে এই বিষয়ে কথা বলেছেন। ছবিঃ  সংগৃহীত।

Latest News

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img