32 C
Kolkata
Saturday, April 27, 2024

Rani Mukherjee: রানি আবার কি মা হচ্ছেন?

Must Read

বলিউডে এখন শুধু একটা খবর মাতৃত্বের আস্বাদ! আলিয়া ভাট এবং সোনম কাপুর শীঘ্রই তাদের প্রথম সন্তানের জন্ম দেবেন। তারই মাঝে করিনা কাপুর খান, ঐশ্বর্য রাই বচ্চন এরও ফের মা হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে।

যদিও ঐশ্বর্য, করিনা এরা দুজনেই এই বিষয়ে নিরব। এবার কানাঘুষো শোনা যাচ্ছে রানি মুখার্জীও নাকি ফের মা হতে চলেছেন।

সম্প্রতি, সিদ্ধি বিনায়ক মন্দিরে পাপারাৎজির তোলা একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে রানির ফের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়েছে। সত্যিই কি তাই?

আরও পড়ুন -  ৩০ শে সেপ্টেম্বরের মধ্যে সেরে ফেলুন এই কাজটি, না করলে বিনামূল্যে রেশন পাওয়া যাবে না

পাপারাৎজির ইনস্টাগ্রামে উঠে আসা ভিডিওতে ‘ফ্লাওয়ার প্রিন্টেড’ সবুজ রঙের সারারা সালোয়ারে দেখা যাচ্ছে রানি মুখার্জীকে। গায়ের উপর আলগোছে ফেলা রয়েছে গোলাপি রঙের ওড়না। যে ওড়নাটি দিয়েই বারবার রানিকে নিজের স্ফীত পেট ঢাকতে দেখা যায়। সিদ্ধিবিনায়ক মন্দিরে রানি মুখার্জীকে পাপারাৎজি ঘিরে ফেলতেই সবসময়ের মতো এবারও তিনি মাস্ক সরিয়ে হাসিমুখে পোজ দেন।

 লাইমলাইট থেকে দূরেই রয়েছেন রানি মুখার্জী। শেষবার তাকে করণ জোহরের ৫০ বছরের জন্মদিনের পার্টিতে দেখা গিয়েছিল। বহুদিন পর অভিনেত্রীকে দেখে তাই ঘিরে ধরেন পাপারাৎজিরা। এর আগেও বহুবার রানি মুখার্জীকে সিদ্ধি বিনায়ক মন্দিরে পুজো দিতে গিয়েছেন। কেউ বলছেন, অন্তঃসত্ত্বা হওয়ার কারণে নয়, তার নতুন ছবি ‘মিসেস চ্যাটার্জী বনাম নরওয়ে’ খুব শীঘ্রই মুক্তি পাবে, আর সেকারণেই তিনি পূজো দিয়ে এলেন।

আরও পড়ুন -  Taiwan: চীনের সামরিক মহড়ার ঘোষণা আবার, তাইওয়ান প্রণালীতে

প্রসঙ্গত, বহুবছর পর যশরাজ ব্যানার থেকে বের হয়ে নিখিল আডবাণী প্রযোজিত এই ছবিতে অভিনয় করেছেন রানি। আগে ২০১৮তে তাকে দেখা গিয়েছিল ‘হিচকি’ ছবিতে। একা হাতেই যে ছবিকে বক্স অফিসে সুপার হিট বানিয়েছিলেন।

আরও পড়ুন -  বনেদি বাড়ির সাজে অভিনেত্রী পিউ

প্রসঙ্গত, রানি মুখার্জী ও আদিত্য চোপড়ার এক কন্যাসন্তান রয়েছে। ২০১৫ সালে আদিরার জন্ম দেন রানি। বর্তমানে তার বয়স ৬ বছর। যদিও মেয়ে বেশি লাইম লাইটে থাকুক তা একেবারেই পছন্দ করেন না আদিত্য চোপড়া। তাই অন্যান্য তারকা সন্তানদের মতো আদিরাকে একেবারেই ক্যামেরার সামনে দেখা যায় না। ছবিঃ জি নিউজ।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img