38 C
Kolkata
Saturday, May 18, 2024

Partha-Monalisa: কিভাবে দশটি ফ্ল্যাটের মালকিন হলেন মোনালিসা? পার্থর সাথে আলাপ কলেজ অনুষ্ঠানে

Must Read

 কোটি কোটি টাকা প্রতারণার দায়ে অভিযুক্ত পার্থর আপাতনিরীহ স্বভাব দেখে ধারণা করা যায়নি, তাঁর সাথে থাকতে পারে একাধিক মহিলার সম্পর্ক। সম্ভবতঃ পরকীয়ার জালে জড়িয়ে তাঁদের কাছে বেআইনি অর্থ ও সম্পত্তি গচ্ছিত রাখতেন পার্থ।

শুক্রবার রাতে এমনই এক অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)র ডায়মন্ড সিটির ফ্ল্যাটে হানা দিয়ে কুড়ি কোটির টাকার বেশি অর্থ, বৈদেশিক মুদ্রা ও বিপুল পরিমাণ সোনা উদ্ধার করেছেন ইডির তদন্ত আধিকারিকরা। বেলা গড়াতেই উঠে এল আরও একটি নাম, মোনালিসা দাস (Monalisa Das)।

আরও পড়ুন -  ভিন্টেজ যানবাহন রেজিস্ট্রেশন সম্পর্কিত প্রস্তাবিত বিধিগুলির জন্য জনমত চাওয়া হচ্ছে

পেশায় কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান মোনালিসাও পার্থর অত্যন্ত ঘনিষ্ঠ হিসাবে পরিচিত।

তাঁর নামে দশটি ফ্ল্যাটের সন্ধান পেয়েছে ইডি। 2014 সালে কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে অধ্যাপিকার কাজে যোগ দিয়েছিলেন মোনালিসা। কলেজের বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে পার্থর সাথে আলাপ হয়েছিল মোনালিসার। মোনালিসার দাদা মানস দাস (Manas Das) জানিয়েছেন, মোনালিসার নামে দশটি ফ্ল্যাট কেনার অভিযোগ সত্যি নয়। তাঁর একটিই ফ্ল্যাট রয়েছে যেটি তাঁর মায়ের নামে। কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের অনুষ্ঠানগুলিতে অধ্যাপিকা হিসাবে ওয়েলকাম করার দায়িত্ব থাকত মোনালিসার। সেই সূত্রেই আলাপ হয়েছিল পার্থর সাথে। মানসবাবু জানিয়েছেন, মোনালিসা বিবাহ বিচ্ছিন্না।

আরও পড়ুন -  Ganga Vilas: ‘গঙ্গা বিলাস’, বিশ্বের দীর্ঘতম রিভার ক্রুজ যাত্রা শুরু করল

 স্থানীয় সূত্রে প্রাপ্ত খবর, নদীয়ার পায়রাডাঙার বাসিন্দা মোনালিসা কর্মসূত্রে আসানসোলের এসবি গড়াই রোডের বিবেকানন্দ পল্লীতে গত পাঁচ বছর ধরে একটি বাড়ি ভাড়া নিয়ে থাকতেন। কিন্তু বাড়ির মালিক জানিয়েছেন, মোনালিসা দেড় মাসে একবার আসতেন। তিনি কোনো বিশ্ববিদ্যালয়ে রেগুলার ক্লাস নিতেন বলে এলাকার কেউই জানেন না। কিন্তু তাঁর বাড়িতে পার্থ চট্টোপাধ্যায় বা অন্য কোনো রাজনৈতিক ব্যক্তিত্বকে আসতে দেখা যায়নি।

আরও পড়ুন -  এলাকায় কোনো উন্নয়ন হয়নি

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img