36 C
Kolkata
Wednesday, May 15, 2024

‘ফুলের নামে নাম’ সাড়া ফেলেছে

Must Read

‘সে যদি তোমাকে অগ্নিতে ফেলে মারে?’ বিনা চেষ্টায় মরে যাব একেবারে

‘সে যদি তোমাকে মেঘে দেয় উত্থান?’ বৃষ্টিতে, আমি বৃষ্টিতে খানখান

সে যদি তোমাকে পিষে করে ধুলোবালি?’ পথ থেকে পথে উড়ে উড়ে যাব খালি

জয় গোস্বামীর এই কবিতার লাইনগুলো নতুন করে ঘুরছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। শুধু তাই নয়, কিছু মিষ্টি প্রেমের সংলাপ, যেমন- ‘বেলা বোস হেরে গেলেও মিস বেলী কিন্তু হারেনি’, ‘মানুষের মন খারাপ থাকলে অন্যের মন ভালো করে দিতে হয়’। কবিতা, সংলাপ সবকিছুরই দেখা মিলেছে সদ্য মুক্তি পাওয়া ‘ফুলের নামে নাম’ নাটকে, যেখানে প্রথমবারের মত জুটি বেঁধেছেন তৌসিফ মাহবুব ও সাদিয়া আয়মান।

আরও পড়ুন -  হুঁশিয়ারি পাকিস্তানের, ভারত ফাটল ধরাতে পারবে না, পাক-চীন বন্ধুত্বের

তার নাটক মানেই দর্শকদের অন্যরকম ভালো লাগা। প্রচারের পর নাটকটি দর্শকমহলে ব্যাপক প্রশংসিত হচ্ছে। নিটোল প্রেমের গল্প, অভিনয় আর নির্মাণশৈলীতে মুগ্ধ দর্শক। সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে রীতিমত প্রশংসা ও আলোচনা। অভিনয়ে সাদিয়া নতুন হলেও নাটকটিতে তার অভিনয় যেন মুহূর্তেই দর্শক হৃদয় জয় করে নিয়েছে। তাদের ভাষ্যমতে, মেয়েটি নতুন হলেও মনেই হয়নি তিনি যে নতুন। দেখে মনে হয় তিনি অভিনয়ে অনেক পরিণত। তৌসিফের প্রশংসায় বলছেন, তিনি আগের চেয়ে যথেষ্ট ম্যাচিউর হয়েছেন। আর নির্মাতার নির্মাণ মুন্সিয়ানা নিয়ে প্রশংসা তো রয়েছেই।

আরও পড়ুন -  সরস্বতী পূজো

নির্মাতা মিজানুর রহমান আরিয়ান জানান, একটা ক্লাসিক প্রেমের গল্প, যেটা খুবই সাধারণভাবে তুলে ধরা হয়েছে। এই সাধারণ বিষয়টাই দর্শকদের বেশি ভালো লেগেছে। তৌসিফ, সাদিয়া তারা দুজনেই চমৎকার পারফর্মেন্স করেছেন যার কারণে কাজটি সবার অনেক বেশি পছন্দ হয়েছে।

আরও পড়ুন -  Sealdah Station Closed: বন্ধ শিয়ালদহ স্টেশন আজ রাত থেকেই, গুরুত্বপূর্ণ ট্রেন ১০ ঘন্টা বাতিল থাকবে

Latest News

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে।  মনামী একজন উজ্জ্বল নক্ষত্র বাংলার অভিনয় দুনিয়ায়। তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img