34 C
Kolkata
Wednesday, May 15, 2024

Job: মোটা মাইনের চাকরি, রাজ্যের স্বাস্থ্য দপ্তরে

Must Read

 চাকরিপ্রার্থীদের জন্য নতুন করে সুখবর নিয়ে এলো রাজ্য সরকার। নতুন করে স্বাস্থ্য দপ্তর গ্রুপ সি কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পশ্চিমবঙ্গ সরকারের তরফ থেকে। পশ্চিমবঙ্গের যে কোন জেলা থেকে পুরুষ এবং মহিলা উভয় প্রার্থীরা আবেদন করতে পারবেন।

রাজ্য সরকারের তরফ থেকে স্বাস্থ্য দপ্তরে গ্রুপ সি কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই রাজ্যের চাকরিপ্রার্থীদের মধ্যে উন্মাদনা রয়েছে। আপনাদের জানিয়ে রাখি মোট দশটি শূন্য পদের জন্য, ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে নিয়োগের প্রক্রিয়া চালু করতে চলেছে রাজ্য সরকার।

আরও পড়ুন -  Railway Ricruitment: রেলে নতুন নিয়োগের ঘোষণা, কীভাবে আবেদন করবেন? জানুন

 কমপক্ষে বিজ্ঞান বিষয়ে উচ্চ মাধ্যমিক পাস করতে হবে আপনাকে। মেডিকেল ল্যাবরেটরি টেকনোলজিতে ডিপ্লোমা থাকতে হবে। বয়স হতে হবে ১ জানুয়ারি ২০২২ তারিখ অনুযায়ী ১৯ বছর থেকে ৪০ বছরের মধ্যে। এই কাজের জন্য প্রতি মাসে বেতন প্রায় ২২ হাজার টাকা।

 ব্লক ডেটা ম্যানেজার পদের পাঁচটি শুন্য পদের জন্য নিয়োগের বিজ্ঞপ্তি জারি করেছে রাজ্য সরকার। এর জন্য যেকোনো শাখায় আপনাকে গ্র্যাজুয়েশন করতে হবে এবং কমপক্ষে এক বছরের জন্য কম্পিউটার অ্যাপ্লিকেশনে একটি ডিগ্রী থাকতে হবে। তিন বছর বা পাঁচ বছরের জন্য যদি আপনার কাজের অভিজ্ঞতা থাকে তাহলে আপনাকে অগ্রাধিকার দেওয়া হবে। এই চাকরিতে বয়সের সীমা ১ জানুয়ারি ২০২২ তারিখ অনুযায়ী ২১ বছর থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। মাইনে ২২ হাজার টাকা।

আরও পড়ুন -  হিটলারের আমলের জার্মানিতে যে পরিস্থিতি ছিল, একই পরিস্থিতি বর্তমানে বলিউডে: নাসিরুদ্দিন শাহ

 যারা চাকরিতে আবেদন করতে ইচ্ছুক তাদেরকে www.wbhelath.gov.in ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। অনলাইনে আবেদন করার জন্য আবেদনকারীর কাছে একটি বৈধ ইমেইল আইডি এবং একটি মোবাইল নম্বর থাকতে হবে। হুগলির চিফ মেডিকেল অফিসারের অফিসে আপনি আবেদন জানাতে পারেন।

আরও পড়ুন -  Mika Singh: রাখিকে জোর করে চুম্বন, মিকা সিংয়ের বিয়ে কি টিকবে?

 ডকুমেন্টগুলি হল, আপনার সমস্ত শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, আধার কার্ড এবং ভোটার কার্ড, বয়সের যেকোন প্রমাণপত্র, অভিজ্ঞতার সার্টিফিকেট, কাস্ট সার্টিফিকেট এবং দু কপি পাসপোর্ট সাইজ ছবি।

আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ অনলাইনের ক্ষেত্রে ২০ জুলাই এবং অফলাইনের ক্ষেত্রে ২৬ জুলাই। জেনারেল প্রার্থীদের আবেদনের জন্য ১০০ টাকা করে ফি জমা করতে হবে। আর এসসি/এসটি এবং ওবিসি প্রার্থীদের ৫০ টাকা।

Latest News

Team India New Coach: দ্রাবিড় যাওয়ার পথে, নতুন কোচের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে BCCI

Team India New Coach: দ্রাবিড় যাওয়ার পথে, নতুন কোচের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে BCCI.  টিম ইন্ডিয়ায় বড় পরিবর্তন আসতে চলেছে। ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img