31 C
Kolkata
Tuesday, May 14, 2024

Abhishek-Aishwarya: অভিষেক এক পলক দেখাতেই ঐশ্বরিয়ার প্রেমে পড়েছিলেন

Must Read

 তারকা ঐশ্বরিয়া রাই। বিশ্বের অন্যতম সেরা সুন্দরীর তালিকায়। তার মায়াবী চোখ দেখে প্রেমে পড়েনি এমন ভক্তের সংখ্যা খুবই কম। মৃত্যুর পরে তার এই মায়াবী চোখ তিনি দান করে যাবেন।

 বিশ্বসুন্দরী যেমন তার অভিনয় জীবনে সফল ঠিক তেমনি তার ব্যক্তিগত জীবনেও সফল। যখন তার ক্যারিয়ারের শুরু তখনই সে প্রেমে পড়ে বলিউডের মেগা তারকা অমিতাভ বচ্চনের একমাত্র ছেলে অভিষেক বচ্চনের।

আরও পড়ুন -  Aishwarya: পানামা পেপারস কেলেঙ্কারি, ঐশ্বরিয়াকে ইডি’র তলব

শুধু প্রেমই নয়, ভালোবেসে ঘরও বাঁধেন তারা। দম্পতির ঘরে রয়েছে ফুটফুটে এক কন্যা সন্তান। দীর্ঘ ১৫ বছর ধরে একসঙ্গে আছেন। এমনকি বলিউডে সফল দম্পতি হিসেবে খ্যাতিও রয়েছে তাদের।

 এই দম্পতি সম্পর্কে কিছু মজার তথ্য অনেকেরই অজানা। ঐশ্বরিয়া থেকে বয়সে দু’বছরের ছোট অভিষেক বচ্চন। ‘ধুম ২’ ছবির শুটিং করার সময় তাদের বন্ধুত্ব গড়ায় প্রেমে।

আরও পড়ুন -  বৈধব্য বেশ পরিত্যাগ করে আজ আবার চৌদ্দ বছর পর বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন

একটি সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, নিজের থেকে বয়সে ছোট কারও প্রেমে পড়ার কারণ। তার ভাষায়, ‘যদিও আমার স্বামী আমার থেকে ছোট, কিন্তু কম বয়সী কারও প্রতি ভাল লাগা তৈরি হয়নি কোনও দিন। বন্ধুত্বই আমাদের সম্পর্কের চাবিকাঠি। আমাদের সম্পর্কটা হঠাৎ করেই তৈরি হয়েছিল।’

 জুটির প্রথম দেখা হয়েছিল সুইজারল্যান্ডে। তখন ববি দেওলের সঙ্গে শুটিং করছিলেন বিশ্বসুন্দরী। ঠিক সেই সময় অন্য একটি ছবির কাজে সেখানে যান অভিষেক। সেই থেকে শুরু বন্ধুত্বের। প্রথম দেখাতেই নায়িকাকে ভাল লাগে জুনিয়র বচ্চনের।

আরও পড়ুন -  ড্রাইভিং লাইসেন্স এর জন্য আর পরীক্ষা দিতে হবে না, কি ভাবে ?

কিন্তু ঐশ্বরিয়া তখন কাজে ব্যস্ত ছিলেন। এসব নিয়ে ভাবেননি। পরে বেশ অনেক বছর পর যখন ‘ধুম ২’ ছবির কাজ শুরু হয় তখন তাদের বন্ধুত্ব পরিণতি পায় প্রেমে।

Latest News

East West Metro: চাকরির সুবর্ণ সুযোগ ইস্ট ওয়েস্ট মেট্রোতে, আবেদন করুন এই ভাবে

East West Metro: চাকরির সুবর্ণ সুযোগ ইস্ট ওয়েস্ট মেট্রোতে, আবেদন করুন এই ভাবে।  কলকাতার মেট্রোর ইস্ট ওয়েস্ট (East West Metro)...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img