32 C
Kolkata
Monday, May 13, 2024

Ajmeri Haque Bandhan: আবারও সেরা বাঁধন, আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে

Must Read

 বাজিমাত করে দিয়েছেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমায় অনবদ্য অভিনয়ের জন্য একের পর এক পুরস্কার যোগ হচ্ছে অভিনেত্রীর ঝুলিতে। সেই ধারাবাহিকতায় আবারও সেরা অভিনেত্রী নির্বাচিত হলেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে।

সদ্য অনুষ্ঠিত হয়ে যাওয়া স্পেনের ‘ভ্যালেন্সিয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব-সিনেমা জোভ’ এ সেরা অভিনেত্রীর স্বীকৃতি পেলেন বাঁধন। বিষয়টি নিশ্চিত করেছেন নায়িকা নিজেই। উচ্ছ্বাস প্রকাশ করে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, ‘সিনেমা জোভ-এ আমরা দুটি পুরস্কার পেয়েছি। এটা সত্যিই অনেক বড় সম্মান। ধন্যবাদ সিনেমা জোভ ও সম্মানিত জুরি বোর্ড আমাদের পুরস্কৃত করার জন্য। এটা আমাদের অনুপ্রেরণা জোগাবে।’

আরও পড়ুন -  গণেশ সহস্রনাম

শনিবার উৎসবটির সমাপনী দিনে ঘোষণা করা হয় বিজয়ীদের নাম। ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমায় অনবদ্য অভিনয়ের জন্য এবার সেরা অভিনেত্রী হয়েছেন বাঁধন। উৎসবে সেরা চলচ্চিত্র হিসেবেও পুরস্কৃত হয়েছে আব্দুল্লাহ মোহাম্মদ সাদ পরিচালিত এই সিনেমা।

আরও পড়ুন -  Baby Bump: উন্মুক্ত বেবি বাম্পের ছবি, নায়িকা পরীমণি, মা দিবসে পোস্ট করেছেন

রেহানা নামে মেডিকেল কলেজের একজন সহকারী অধ্যাপকের জীবন সংগ্রামের গল্পে নির্মিত এ ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমায় বাঁধন ছাড়াও অভিনয় করেছেন সাবেরী আলম, আফিয়া জাহিন জায়মা, আফিয়া তাবাসসুম বর্ণ, কাজী সামি হাসান, ইয়াছির আল হক, জোপারি লুই, ফারজানা বীথি, জাহেদ চৌধুরী মিঠু, খুশিয়ারা খুশবু অনি ও অভ্রদিত চৌধুরী। পোটোকল ও মেট্রো ভিডিও’র ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন সিঙ্গাপুরের জেরেমি চুয়া ও বাংলাদেশের এহসানুল হক বাবু।

আরও পড়ুন -  OTT: বাঁধনের অভিষেক ওটিটিতে, আসছে ‘গুটি’

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img