28 C
Kolkata
Sunday, May 19, 2024

Koushani Mukherjee: গোলাপি সাজে লাস্যময়ী কৌশানী, অনুরাগীরা মুগ্ধ

Must Read

কৌশানী মুখার্জী (Koushani Mukherjee) একের পর এক ছবি ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করছেন। কখনও লাল পোশাকে নজর কাড়ছেন। নিজের একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন কৌশানী।

কৌশানীর শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে সাদা রঙের অফ শোল্ডার সিকুইনড ব্রালেট ও গোলাপি রঙের ফ্লেয়ারড লং স্কার্ট। তার সাথে মানানসই কর লং স্টোন স্টাডেড ইয়ারিং পরেছেন কৌশানী। চুল খোলা রয়েছে। হাতের আঙুলে রয়েছে সলিটেয়ার। তাঁর সাজকে সম্পূর্ণ করেছে সিলভার রঙের স্টিলেটো। রিলে কৌশানীকে দেখা যাচ্ছে দুই হাতে স্কার্ট ধরে নাচতে। রিলটি শেয়ার করে কৌশানী লিখেছেন, ভারতের একটি শহর রয়েছে যার নাম ‘পিঙ্ক সিটি’ বা ‘গোলাপি শহর’। কৌশানী জয়পুরের সম্মানে সেজেছেন গোলাপি রঙে। কৌশানীর এই সাজ দেখে একজন নেটিজেন লিখেছেন “ চারিদিকে শুধু উষ্ণতার জোয়ার”।

আরও পড়ুন -  Mother Passed Away: অকালে চলে গেলেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়ের মা !

অপরদিকে পয়লা জুন বনি সেনগুপ্ত (Bonnie Sengupta) ও কৌশানী ঘোষণা করেছেন তাঁদের আগামী ফিল্মের নাম। দেবরাজ সিংহ (Devraj Sinha) পরিচালিত এই ফিল্মের নাম ‘সব করো প্রেম করো না’। বনি ও কৌশানী ছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন রজতাভ দত্ত (Rajatabha Dutta) ও অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya)।

আরও পড়ুন -  Koushani Mukherjee: খোলা পিঠে রোদের মিষ্টি তাপ, এই রূপে মন কেড়েছেন কৌশানী

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img