28 C
Kolkata
Tuesday, May 7, 2024

Mother Passed Away: অকালে চলে গেলেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়ের মা !

Must Read

অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়ের (Koushani Mukherjee) মা  অকালে চলে গেলেন। জানা যাচ্ছে, মাল্টি অর্গ্যান ফ্যালিওর হওয়ার কারণেই মৃত্যু পথ যাত্রী হয়েছেন তিনি। খুব কম সময় থেকে অভিনেত্রীর মা কিডনি জনিত সমস্যায় ভুগছিলেন। এরপর তার ফুসফুসে সংক্রমণ শুরু হয়।

মৃত্যুকালে কৌশানী মুখোপাধ্যায়ের মায়ের বয়স হয়েছিল ৫০. অক্টোবর মাসের ২৩ তারিখ সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন কৌশনীর মা। এরপর সমস্যা বাড়তে থাকে। শনিবার ভোর রাতেই প্রয়াত হন তিনি।

আরও পড়ুন -  আবহাওয়া কেমন থাকবে কলকাতা সহ অন্যান্য জেলাতে, আবহাওয়া দপ্তর কি জানালো?

কৌশানীর প্রেমিক বনি সেনগুপ্ত প্রথম থেকেই অভিনেত্রীর পাশে ছিলেন। এদিন বনির মা এক সংবাদমাধ্যমে জানান, “শারীরিক বেশ কিছু সমস্যা ছিল ওঁর। কিডনি ট্রান্সপ্লান্ট করা হয়েছিল। তার উপর ফুসফুসে সংক্রমণও হয়েছিল। সবটা মিলিয়ে মাল্টি অর্গ্যান ফেলিওর। মাঝরাতে মারা গিয়েছেন। এখনও ভাবতে পারছি না হাসিখুশি মানুষটা আর নেই। খুব ভাল মানুষ ছিল।” অভিনেত্রীর মানসিক অবস্থা প্রসঙ্গে তিনি এও জানান, “মেয়েটার কথা ভেবেই আমার বুক কেঁপে উঠছে। এটা কি মাকে হারানোর সময়? কী কাঁদছে জানেন। ওকে কী বলে সামলাব? কী করে ওঁর সামনে গিয়ে দাঁড়াব জানি না?” প্রসঙ্গত, বনির পরিবারের সঙ্গে কৌশানীর পরিবারের সখ্যতা প্রথম থেকেই ছিল। ঘন আত্মীয়তা থেকে প্রেমের সম্পর্ক আরো জোরালো ভাবে টিকে আছে। বনি ও কৌশানী দুইজন বিরোধী দলের হলেও, একে অপরের প্রতি কমিটেড। দিদির সৈনিক হয়েও দুর্ভাগ্যবশত মুকুল রায়ের কাছে হেরে যান অভিনেত্রী। বর্তমানে জোরকদমে শ্যুটিং এ মন দিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img