31 C
Kolkata
Friday, May 3, 2024

Gang Rape: বাসের ভেতর গণধর্ষণ, গ্রেপ্তার ৪, চট্টগ্রাম বাংলাদেশ

Must Read

চট্টগ্রামে দিনে-দুপুরে বাসে দরজা বন্ধ করে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় চার পরিবহন শ্রমিককে গ্রেপ্তার করেছে পুলিশ। বাংলাদেশের সংবাদ মাধ্যম থেকে এই তথ্য পাওয়া গেছে।

গ্রেপ্তার পরিবহন শ্রমিকরা হলেন, বাসের চালক নুরুল আলম (৩০), চালকের সহকারী রবিউল (২৩) ও সুপারভাইজার রাজু (২৬) ও অন্য বাসের চালকের সহকারী মো. শাহাদাত (২২)।

আরও পড়ুন -  ক্রিকেটার প্যাট কামিন্স আইসিসির বর্ষসেরা

সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান।

তিনি জানান, রবিবার দুপুরে ওই মহিলা আত্মীয়ের বাড়ি থেকে অক্সিজেন মোড়ে আসেন। সেখানে রেলবিটের পাশে চট্ট মেট্রো-জ-১১-০১৬৯ বাসটি পার্কিং করা ছিল। এই সময় বাসের চালক নুরুল আলম, হেলপার রবিউল, সুপারভাইজার রাজু ও অন্য বাসের হেলপার শাহাদাত তাকে জিজ্ঞেস করেন, ‘আপনি কোথায় যাবেন’। কোর্ট বিল্ডিংয়ে যাওয়ার কথা বললে, তারা তাকে বাসে তোলেন। তবে কোনো যাত্রী না থাকায় পরিবহন শ্রমিকরা বাসটি অক্সিজেন মোড়ের পাশে কেডিএস ভবনের বিপরীত দিকে নিয়ে যায়।

আরও পড়ুন -  Tamil Nadu: নিহত ৫, আহত ৯০ বাস দুর্ঘটনা, তামিলনাড়ুতে

তারপর বাসের দরজা বন্ধ করে রবিউল, রাজু ও নুরুল আলম ওই মহিলাকে ধর্ষণ করে। এই সময় শাহাদাত তাদের সহযোগিতা করেছিলেন।

তিনি আরও জানান, ঘটনার পর মহিলা অক্সিজেন পুলিশ বক্সে অভিযোগ করেন। অভিযোগ পেয়ে পুলিশ অভিযুক্ত শাহাদাত হোসেনকে অক্সিজেন এলাকা থেকে গ্রেপ্তার করে। পরে তার তথ্যের ভিত্তিতে বাকিদের রাতেই গ্রেপ্তার করা হয়। তাদের আদালতে তোলা হয়। ছবিঃ সংগৃহীত।

আরও পড়ুন -  ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার অভিনেতা পার্ল ভি পুরি, এক নাবালিকাকে !

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img