32 C
Kolkata
Wednesday, May 15, 2024

Mimi Chakraborty: জয় বাংলা উৎসবে, মিমি চক্রবর্তী এখন বরিশালে

Must Read

বাংলাদেশের বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে আয়োজিত হতে যাচ্ছে জয় বাংলা উৎসব। দি বরিশাল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের উদ্যোগে বরিশাল সিটি কর্পোরেশনের সহযোগিতায় এই উৎসব বাস্তবায়নে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

জানা গেছে, অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা এবং বিশিষ্ট ব্যবসায়ী সালমান এফ রহমান। এছাড়াও বিশেষ অতিথি থাকবেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ এবং এফবিসিসিআইয়ের পক্ষ থেকে উপস্থিত থাকবেন এফবিসিসিআইয়ের পরিচালক সেরনিয়াবাত মঈন আব্দুল্লাহ।

আরও পড়ুন -  লকডাউন নিয়ে ক্ষুদ্র ব্যবসায়ীদের একরাশ ক্ষোভ

টিএম ফিল্মসের আমন্ত্রণে তাপস এন্ড ফ্রেন্ডসের হয়ে অনুষ্ঠানে পারফর্ম করবেন এপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী। বৃহস্পতিবার দুপুর সাড়ে বারোটা নাগাদ তিনি বরিশালে পৌঁছান। তাপস তার নিজের ফেইসবুকে মিমির সঙ্গে একটি ছবি পোস্ট করেন।

আরও পড়ুন -  Facebook: ফেসবুক কালো তালিকা প্রকাশ করেছে

মিমির এটি বাংলাদেশে দ্বিতীয় সফর।

জানা গেছে, জয় বাংলা উৎসব অনুষ্ঠানে মিমি ছাড়াও পারফর্ম করবেন দেশের ৪৪ জন তারকা। তারা হলেন- মমতাজ, তাপস, ফেরদৌস, পূর্ণিমা, নিরব, বিদ্যা সিনহা মিম, ইমন, তমা মির্জা, চিশতী বাউল, বালাম, পারভেজ, আরফীন রুনি, প্রতীক হাসান, সাব্বির, পুলক, হাসিব, শামীমা, ঐশি, লুইপা, রেশমি, দোলা, আনিকা, পূজা, শিভামনি, ইউ রাজেশ, সঞ্জয় দাশ, আরশাদ খান, রিদম শাহ, জালাল, এন রাতিকা, লিজা সহ   আরও অনেকে।

আরও পড়ুন -  T20 World Cup: বাংলাদেশ সেমির স্বপ্ন বাঁচিয়ে রাখলো, ৩ রানে জিতে

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img