31 C
Kolkata
Friday, May 17, 2024

Mishmee Das: কুরুচিকর মন্তব্যে, যৌনকর্মীর মতো লাগছে, জবাব দিলেন মিশমি

Must Read

সোশ্যাল মিডিয়ার দৌলতে অবনতির পরিধি যেমন বেড়েছে, তেমনই বেড়েছে পর নিন্দা পর চর্চা। এবার এই আওতায় এলেন ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের খল নায়িকা মিশমি দাস ( Mishmee Das)।

 লম্বা বিরতির পর কাজের জগতে ফিরেছেন মিশমি। গল্পে রিনি চরিত্রের জন্য বেশ প্রশংসিত তিনি। অনেকের চক্ষুশূল হয়ে উঠেছেন অভিনয়ের মধ্যে দিয়ে, এর মধ্যে দিয়েই তিনি কাজের সার্থকতা খুঁজে পান। সম্প্রতি, অভিনেত্রী তার বেশ কিছু বোল্ড ছবি আপলোড করে চলেছেন সোশ্যাল মিডিয়ায় যা কিছু দর্শক এর ভালো লাগছে না।

আরও পড়ুন -  Mishmee Das: খোলামেলা ছবি পোস্ট করে ট্রোলড মিশমি, চলছে বডি শেমিং

 যারা ধারাবাহিক দেখেন তাদের বেশিরভাগই হলেন মহিলা। যারা নিয়মিত অফিসে যান বা টাইট সিডিউলের মধ্যে দিন কাটান তাদের কাছে ধারাবাহিকের চরিত্র চেনা জানা না হলেও, যারা নিয়মিত ধারাবাহিক দেখেন তাদের কাছে চরিত্রগুলো ভীষণ জীবন্ত।

আরও পড়ুন -  কোভিড-১৯ সংক্রান্ত পিআইবি’র প্রাত্যহিক সংবাদ

সম্প্রতি কয়েকজন অভিনেত্রীকে ব্যাক্তিগত আক্রমণ করেন অত্যন্ত কুৎসিত শব্দে। মিশমি অবশ্য সেই কমেন্টের স্ক্রিন শট তুলে নিজেই পোস্ট করেন এবং কড়া প্রতিক্রিয়া দেন। এক মহিলা লেখেন, ‘অনস্ক্রিনের স্বভাব অফস্ক্রিনেও গেল না’। সেই কমেন্টের উত্তরে আর একজন লেখেন, ‘সেই তো ড্রেসটা দেখ, পুরো রেড লাইট এলাকার মেয়ে লাগছে’।

আরও পড়ুন -  ছবি আসতেই স্বস্তিকাকে ট্রল, কাঁচা লঙ্কার লিপস্টিক

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img