36 C
Kolkata
Thursday, May 16, 2024

Rubina Dilaik: শরীর লুকাচ্ছেন রুবিনা, টকটকে লাল গোলাপ দিয়ে

Must Read

 রুবিনা দিলেক (Rubina Dilaik)-কে এনে দিয়েছিল স্টারডম। পরবর্তীকালে বিগ বসের ঘরে স্টাইল আইকন হিসাবে ধরা দিয়েছিলেন রুবিনা। তাঁর সহনশীল মনোভাবের জন্য বিগ বসের ট্রফি জিতেছিলেন তিনি। এবার রুবিনা কয়েটি ছবি পোস্ট করলেন ইন্সটাগ্রাম যাতে নজর কাড়ল।

আরও পড়ুন -  অতিক্ষুদ্র, ছোট ও মাঝারি শিল্পোদ্যোগগুলিতে আপৎকালীন তহবিল সংস্থানের জন্য বিশ্ব ব্যাঙ্ক ও ভারত সরকারের মধ্যে ৭৫০ মিলিয়ন মার্কিন ডলারের চুক্তি স্বাক্ষর

রুবিনার শেয়ার করা ছবিতে, সাদা রঙের নেটের তৈরি অফ শোল্ডার গাউন। গাউনের উপরে চমকপ্রদ। গাউনের উপরিভাগটি একটি সম্পূর্ণ ফুটে ওঠা লাল গোলাপ। হঠাৎই দেখলে মনে হতে পারে রুবিনা হয়তো নিজেকে গোলাপটি দিয়ে ঢাকার চেষ্টা করছেন। গাউনটি সাইড স্লিটেড। এর সাথে মানানসই হয়েছে রুবিনার নো মেকআপ লুক। তাঁর চুলকে ব্যাক কোম্ব করে জেল দিয়ে ওয়েট লুক আনা হয়েছে। রুবিনা ছবিগুলি শেয়ার করে লিখেছেন, অবশেষে তিনি একজন দূরদর্শককে খুঁজে পেয়েছেন যিনি কবিতা লিখতে জানেন।

আরও পড়ুন -  রোমাঞ্চ শিহরণ বিশ্বকাপে, আজ শুরু হচ্ছে প্রস্তুতি ম্যাচ, পূর্ণাঙ্গ সময়সূচি – WORLD CUP 2023

মুম্বইয়ের বাঙালি ফ্যাশন ডিজাইনার সুমন গুহ (Suman Guha)। এর আগে নিয়া শর্মা (Nia Sharma) ‘আইটিএ অ্যাওয়ার্ডস’ -এ যে পোশাকটিতে নজর কেড়েছিলেন, সেটিও ডিজাইন করেছিলেন সুমন।

আরও পড়ুন -  ক্যামেরার সামনে হটনেস ছড়ালেন সুন্দরী মেয়ে, সংযম হারালেন নেটদর্শকরা (Dance Video)

Latest News

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন ( Kakima's secret needs are met by...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img