32 C
Kolkata
Wednesday, May 1, 2024

Arrogance: কি ভাবে স্ত্রীর অভিমান সামলাবেন ?

Must Read

 বাড়িতে ফিরে দেখলেন আপনার প্রিয় মানুষটা মন খারাপ করে বসে আছে। সময় দিতে পারেন না। এছাড়া নানান কারণে দাম্পত্য কলহ দেখা যায়। অল্পতেই রেগে যাচ্ছেন একে অন্যের কথায়। এইভাবে ধীরে ধীরে সম্পর্কের দূরত্ব বাড়তে থাকে। উপায় কি ?

  • স্ত্রীর রাগ অভিমান একটু বেশি থাকেই। যেকোনো বিষয় নিয়েই হয়ত স্বামীর ওপর রেগে যায় স্ত্রী। সে ক্ষেত্রে স্বামীর উচিত বিষয়টাকে অবহেলা না করে তাকে সামলিয়ে নেয়া। আপনি হয়তো কাজের চাপে আছেন। তবে চেষ্টা করুন সামান্য একটু সময় বের করে তার কথাগুলো শোনা।
আরও পড়ুন -  চলন্ত বাইকের পেছনে বসে স্বামীর নলি কেটে দিল স্ত্রী

 কি বিষয় নিয়ে ভুল বুঝে আছে সেইটা একটু খেয়াল করা এবং ভুলটা বুঝিয়ে বলা। আপনার সামান্য একটু সময় নিমিষেই মন ভালো করে দিবে আপনার স্ত্রীর।

  • চেষ্টা করুন সবসময় কারন খুঁজে বের করতে। স্ত্রী আপনার উপর রেগে আছে, কেন রেগে আছে জানার চেষ্টা করুন। আপনার কোন কাজ যা আপনার স্ত্রীর পছন্দ হচ্ছে না তা বোজার মাত্রই সেই কাজটি এড়িয়ে চলুন। স্ত্রীকে স্যরি বলুন।
  • স্ত্রীর অভিমান ভাঙানোর জন্য তাকে পছন্দের জিনিস উপহার দিন। অফিস থেকে ফেরার পথে হাতে করে একটি লাল গোলাপ নিয়ে আসুন। এতে করে যতোই রেগে থাকুক না কেন আস্তে আস্তে স্ত্রীর মন গলে যাবে। এছাড়া মাঝে মাঝে স্ত্রীকে নিয়ে বাইরে ঘুরতে যান। রাতের বেলা ডিনার ডেট এ নিয়ে যেতে পারেন আপনার স্ত্রীকে।
  • একজন রেগে থাকলে আরেকজনকে শান্ত থাকবেন। দুজনেই রেগে থাকলে সম্পর্কে ছেদ আসতে থাকবে। তাই স্ত্রী যখন অভিমান করে থাকবে তখন আপনি নিজেকে শান্ত রাখুন। আরও বেশি করে কাছে টেনে নিন।
আরও পড়ুন -  স্থানীয় এক মহিলার সঙ্গে দীর্ঘদিন অবৈধ সম্পর্ক স্ত্রী জেনে যাওয়ায় গলায় দড়ি দিয়ে গাছে ঝুলিয়ে দেয়ার অভিযোগ

Latest News

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না।  করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img