39 C
Kolkata
Friday, May 3, 2024

Incident: দুটি পরিবারের মধ্যে তুলকালাম কাণ্ড, সংঘর্ষে উভয় পরিবারের মোট 12 জন সদস্য আহত

Must Read

নিজস্ব সংবাদদাতা, ওদলাবাড়িঃ   পুরনো বিবাদ কে কেন্দ্র করে দুটি পরিবারের মধ্যে তুলকালাম কাণ্ড ঘটে যায় ওদলাবাড়িতে। দুই পক্ষের সংঘর্ষে উভয় পরিবারের মোট 12 জন সদস্য আহত হন। আহতদের প্রথমে ওদলাবাড়িতে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কয়েকজন এর শারীরিক অবস্থার অবনতি ঘটলে শিলিগুড়ি ও উত্তরবঙ্গ মেডিকেল কলেজে স্থানান্তরিত করা। শিলিগুড়ির একটি বেসরকারি নার্সিংহোমে রীতিমতো মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন কমল বর্মন।

আরও পড়ুন -  Nushrat Bharucha: নুসরত বিশ্বরেকর্ড তৈরি করলেন, কন্ডোম বিক্রি করে

প্রসঙ্গত, এই বিষয়ে জানা গিয়েছে এলাকার পঞ্চায়েত সদস্য নিতাই বর্মন এর সাথে তার প্রতিবেশী কমল বর্মন এর বিবাদ বহুদিনের। গত সোমবার স্থানীয় অঞ্চলের একটি বিয়ে বাড়িতে উভয়পক্ষের মধ্যে বসচা হয়। তখনকার মতো পরিস্থিতি সামাল দেওয়া গেলেও পরদিন সকালে অর্থাৎ মঙ্গলবার দুই পক্ষের মধ্যে তুমুল ঝামেলা সৃষ্টি হয়। রীতিমতো লাঠিসোটা রড দিয়ে উভয় পক্ষ এর মধ্যে মারামারি হয়।

আরও পড়ুন -  Bangladesh: বাংলাদেশের ঘটনার প্রতিবাদ, বাংলাদেশ সরকারকে এই ঘটনায় অভিযুক্তদের শাস্তি দিতে হবে

এই ঘটনায় বেশ কয়েকজন আহত হন। এরপর পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হবার পর আবার বুধবার সকালে ওই এলাকায় সংঘর্ষ বাধে। বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানা গিয়েছে, আহতদের ওদলাবাড়ি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। এলাকার পরিস্থিতি সামাল দেওয়ার জন্য পুলিশ পিকেট বসানো হয়েছে। সংলগ্ন এলাকার বাসিন্দারা আবেদন জানিয়েছেন অবিলম্বে পঞ্চায়েত সদস্য নিতাই বর্মন কে গ্রামছাড়া করতে হবে । তার লোকজন এলাকায় তাণ্ডব চালিয়েছে। ইতিমধ্যে নিতাই বর্মন এবং তার ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আরও পড়ুন -  Parimony: শরিফুল রাজের সাথে অভিনয় করবেন পরীমনি?

নিজস্ব সংবাদদাতা

Latest News

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও। এই নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হচ্ছে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img