30 C
Kolkata
Sunday, May 5, 2024

Cristiano Ronaldo: ক্রিস্টিয়ানো রোনালদো রিয়ালে ফিরছেন !

Must Read

জোরালো হচ্ছে দলবদল–সংক্রান্ত বিভিন্ন গুঞ্জন। সেই গুঞ্জনের বাজারে সবচেয়ে বড় চমক রিয়াল মাদ্রিদে ফিরছেন ক্রিস্টিয়ানো রোনালদো।

গত বছর ঠিক এ সময়টাতেই রোনালদোকে নিয়ে দলবদল,সংক্রান্ত এমনই এক গুঞ্জন উঠেছিল। রোনালদো তখন জুভেন্টাসে খেলতেন, তবে ইতালিয়ান ক্লাব ছাড়তে পারেন, এমনটা শোনা যাচ্ছিল।

তখন স্প্যানিশ সংবাদমাধ্যম ‘এল চিরিঙ্গিতো’র সাংবাদিক এদু আগুইয়ে ঘোষণা করেছিলেন, জুভেন্টাস ছেড়ে রিয়ালে ফিরবেন রোনালদো। আরো জানিয়েছিলেন, রিয়াল কোচ কার্লো আনচেলত্তির সঙ্গে সুসম্পর্ক থাকায় ক্লাবটিতে ফেরার রাস্তা সুগম হচ্ছে রোনালদোর। কিন্তু সে গুঞ্জনের আগুনে জল ঢালার কাজটা আনচেলত্তি নিজেই করেছিলেন।

আরও পড়ুন -  Train Accident: ময়নাগুড়ি রেল দুর্ঘটনায়, কোচবিহারের একই পরিবারের মৃত এক, আহত ৩ জন

রোনালদো নিজেও চুপ থাকেননি। সামাজিক যোগাযগমাধ্যমে জানিয়ে দিয়েছিলেন,রিয়ালে আর ফেরা হচ্ছে না। খামাখাই তার ভবিষ্যৎ নিয়ে গালগল্প ছড়ানো হচ্ছে। পরে রোনালদো জুভেন্টাস ছেড়ে নিজের আরেক প্রাক্তন ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছিলেন।

আবারো রোনালদো ক্লাব ছাড়তে পারেন, এমন কথাবার্তা শুরু হয়েছে। নতুন কোচ এরিক টেন হাগ হয়তো নিজের রাজত্বে রোনালদো নামের দ্বিতীয় রাজার উপস্থিতি চাইবেন না, এমনটাই অনুমান করছেন সবাই। ফলে সমাধান একটাই, ক্লাব-বদল। আর অবধারিতভাবে তার আগামী ক্লাব হিসেবে উঠে এসেছে রিয়াল মাদ্রিদের নাম। তবে এবার স্প্যানিশ কোনো সংবাদমাধ্যম নয়, এ খবর জানিয়েছে ব্রিটিশ পত্রিকা ডেইলি মিরর।

আরও পড়ুন -  Portugal Won: পর্তুগাল আবার জয় পেলো

তবে সম্ভাব্য এই প্রত্যাবর্তনের পেছনেও একটা শর্ত আছে। শেষমেশ পিএসজি থেকে কিলিয়ান এমবাপ্পেকে দলে টানতে না পারলে রিয়াল হাত বাড়াবে তাদের ইতিহাসের সবচেয়ে সফল সন্তানের দিকে।

আরও পড়ুন -  Cristiano Ronaldo: রোনালদো-জর্জিনা'র পুত্র সন্তান না ফেরার দেশে !

২০১৮ সালে রিয়াল ছাড়ার আগের আট বছরে সব মিলিয়ে ৪৩৮ ম্যাচ খেলেছেন রোনালদো, করেছেন ৪৫০ গোল। সঙ্গে ১৩২ গোলে সহায়তাও ছিল। রোনালদোর চার-চারটা ব্যালন ডি’অরও এসেছে রিয়ালে খেলার সময়েই।

ম্যানচেস্টার ইউনাইটেডে রোনালদোর প্রত্যাবর্তনটা ঠিক সুখকর হয়নি। গোল করার দিক থেকে রোনালদো সফল হলেও, দলগতভাবে রোনালদোকে নিয়েও সফল নয় ইউনাইটেড।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img