34 C
Kolkata
Wednesday, May 1, 2024

Cristiano Ronaldo: রোনালদো-জর্জিনা’র পুত্র সন্তান না ফেরার দেশে !

Must Read

 ক্রিশ্চিয়ানো রোনালদো আর তার সঙ্গী জর্জিনা রদ্রিগেজ আনন্দ আর বেদনার অনূভূতি পেলেন একইসাথে। দুজনের ঘর আলো করে আসার কথা ছিলো যমজ সন্তানের, একজন কন্যা আর অন্যজন ছিলো পুত্র। কন্যাসন্তান ঠিকই আলো করে এসেছে তার ঘরে, তবে জোড়া সন্তানের অন্য আরেকজন পুত্র সন্তান পাড়ি জমিয়েছে পরপারে।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক আর ইন্সটাগ্রামে রোনালদো নিজেই তার পুত্র হারানোর কথা জানিয়ে লিখেছেন, খুব দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমাদের পুত্র সন্তানটি মারা গেছে। এই কঠিন দুঃখ, যারা বাবা-মা হয়েছেন তারাই বুঝতে পারবেন।’

আরও পড়ুন -  অনেকটা সস্তা হয়ে যাচ্ছে পেট্রোল ও ডিজেল, দাম নিয়ে বড় ঘোষণা

কন্যা সন্তানের ব্যাপারে তিনি বলেন, ‘এই কঠিন মুহূর্তে আমাদের নবজাতক কন্যা সন্তানই আমাদের বেঁচে থাকার শক্তি যোগাচ্ছে, আশা দেখাচ্ছে, কিছুটা আনন্দ দিচ্ছে। বিশেষ সেবা ও সমর্থনের জন্য আমরা ডাক্তার ও নার্সদেরকে ধন্যবাদ জানাই।

আরও পড়ুন -  Sadio Mane: রোনালদো ও মানে জুটি হলেন, দেখা যাবে আল নাসরে

মৃত পুত্র সন্তানের উদ্দেশ্যে রোনালদো লিখেছেন, ‘আমাদের বাচ্চা ছেলে। তুমি আমাদের দেবদূত। আমরা সবসময় তোমাকে ভালোবাসবো।’

এই পরিস্থিতিতে সকলের কাছ থেকে একান্তে থাকার প্রার্থনা জানিয়ে রোনালদো বলেন, আমরা সবাই এই বিচ্ছেদের মুহূর্তে হতবিহ্বল। এই কঠিন মুহূর্তে আমরা কিছুটা একান্তে সময় কাটাতে চাই।

আরও পড়ুন -  Shakib Khan: সন্তানের সব দায়িত্ব পালন করেন শাকিব

এর আগে রোনালদোর চারটি সন্তান রয়েছে। বড় ছেলে ক্রিস্টিয়ানো জুনিয়রের জন্ম ২০১০ সালে। এরপর ২০১৭ সালে রোনালদো-জর্জিনার ঘরে আসে ‘সারোগেট’ পদ্ধতিতে নেয়া যমজ সন্তান এভা ও মাতেও। ওই বছরই কন্যাসন্তান আলাইনার জন্ম দেন রোনালদোর সঙ্গী জর্জিনা।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img