28 C
Kolkata
Monday, May 13, 2024

Poonam Pandey: গামলায় বসে স্নান করলেন পুনম, নেই লজ্জা !

Must Read

একতা কাপুরের নতুন শো লক আপ কখনই দর্শকদের মুগ্ধ করতে ব্যর্থ হয় না।পুনম পান্ডে তার পুরানো অবতারে ফিরে এসেছিলেন কারণ তিনি ইয়ার্ড এলাকায় খোলামেলা স্নান করেছিলেন।

অভিনেত্রী শুধু একটি বিকিনি পরেছিলেন, যা তার পুরুষ প্রতিযোগীদের কাছ থেকে নানা প্রতিক্রিয়া অর্জন করেছিল। শিবম শর্মা স্নান করার সিদ্ধান্ত নেওয়ার পরে এটি শুরু হয়েছিল। এক বালতি জল ভর্তি করে স্নান করতে লাগে। যাইহোক, সাইশা শিন্ডে এবং পুনম পান্ডে তাকে তার প্যান্ট খুলতে বলেছিলেন, যা তিনি পরে করেছিলেন। শিবম তার ট্রাউজার খুলে তার অন্তর্বাসে স্নান করতে শুরু করেছিলেন।

আরও পড়ুন -  উঁকি দিচ্ছে ‘আঙুর’, নাইটড্রেসের নীচে, ঘুম কাড়ল পুনম পান্ডে লাখ মানুষের

শিবমকে উঠোনে স্নান করতে দেখে পুনম পান্ডেও তার সঙ্গে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেন। তিনি বলেন, দর্শকদের জন্য তিনি এটি করছেন। পুনম তার কাপড় খুলে বিকিনি পরে খোলা জায়গায় স্নান করতে শুরু করেন। পুনম যখন স্নান করছিল, তখন বাকি সবাই লক আপ এলাকায় বসেছিল। পায়েল রোহাত্যাগী তার সাথেই থেকে যান। শোয়ের নির্মাতারা লক আপের ভিতরে পুনমের স্নানের করার ফুটেজ প্রচার করেননি।

আরও পড়ুন -  Trina Saha: তৃণা খুঁজে পেলেন মনের মানুষ, রূপসাগরে

প্রিন্স নারুলা মুনাওয়ার ফারুকীকে পুনমের পরিকল্পনার কথা জানালে কৌতুক অভিনেতা বলেন, আমি রমজানের রোজা রেখে যাচ্ছি না। পরে প্রিন্স, মুনাওয়ার, অঞ্জলি অরোরা এবং সাইশা শিন্ডেকে পুনম এবং তার বিরোধীতা সম্পর্কে কথোপকথন করতে দেখা যায়।

আরও পড়ুন -  Ekta Kapoor: করোনা আক্রান্ত পরিচালক-প্রযোজক একতা কাপুর

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img