43 C
Kolkata
Tuesday, April 30, 2024

Governor Jagdeep Dhankar: আইনশৃঙ্খলা নিয়ে উদ্বেগপ্রকাশ রাজ্যপাল, মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনা করতে চান

Must Read

 পর পর ধর্ষণের ঘটনা। রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে আরও একবার উদ্বেগপ্রকাশ করলেন রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। বুধবারই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকে বসতে চান। এ বিষয়ে ইতিমধ্যে একটি চিঠিও পাঠিয়েছেন রাজ্যপাল।

 বারবার রাজ্যের সঙ্গে সংঘাতে জড়িয়েছেন রাজ্যপাল জগদীপ ধনকড়। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বারবার প্রশ্ন তুলেছেন তিনি। সম্প্রতি রাজ্যে একের পর এক ধর্ষণের ঘটনা ঘটেছে। হাঁসখালির ঘটনায় (Hanskhali Rape Case) সিবিআই তদন্তেরও নির্দেশ দিয়েছে কলকাতা হাই কোর্ট। তাই স্বাভাবিকভাবেই রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন উঠছে। সে বিষয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনা করতে চান রাজ্যপাল জগদীপ ধনকড়।

আরও পড়ুন -  Gangasagar Mela: কপিল মুনির আশ্রম আরও সহজে পৌঁছানো যাবে, বিরাট ঘোষণা মুখ্যমন্ত্রীর

উল্লেখ্য, বুধবার বিকেল চারটে নাগাদ রাজ্যের মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী এবং রাজ্য পুলিশের ডিজি মনোজ মালব্যকে। এদিকে, এদিন সকালে কলকাতা হাই কোর্টে (Calcutta High Court) বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের এজলাস বয়কটের কথা জানিয়ে বিক্ষোভ দেখান আইনজীবীদের একাংশ। সে বিষয়েও আলোচনা হতে পারে।

মুখ্যমন্ত্রী রাজ্যপালের ডাকে সাড়া দিয়ে রাজভবনে যাবেন কিনা, সে বিষয়ে এখনও কিছুই জানা যায়নি। মুখ্যসচিব, রাজ্য পুলিশের ডিজির পাশাপাশি মুখ্যমন্ত্রীর (CM Mamata Banerjee) সঙ্গে রাজ্যপালের আলোচনায় বসতে যাওয়ার ইচ্ছাপ্রকাশ যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন রাজনীতিকরা।

রাজ্যপালের এই চিঠির কড়া সমালোচনা করেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। রাজ্যপাল নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলে তৃণমূল নেতা বলেন, “রাজ্যের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। যার পৃষ্ঠপোষক রাজ্যপাল। রাজ্যপাল নিরপেক্ষতা থেকে সরে গিয়েছেন।”

আরও পড়ুন -  South Korea-Ghana: আশা বাঁচিয়ে রাখল ঘানা,দক্ষিণ কোরিয়াকে হারিয়ে

Latest News

Small Saving Scheme: ক্ষুদ্র সঞ্চয় প্রকল্পে শক্তিশালী রিটার্ন, টাকা হারানোর ভয় নেই

Small Saving Scheme: ক্ষুদ্র সঞ্চয় প্রকল্পে শক্তিশালী রিটার্ন, টাকা হারানোর ভয় নেই।  মানুষ অবসর জীবনের জন্য টাকা রাখেন ভালো জায়গায়।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img