34 C
Kolkata
Saturday, May 4, 2024

Raja-Madhubani: কেশবের প্রথম জন্মদিন, রাজা-মধুবনীর ভালোবাসার সন্তান, ছবি ভাইরাল

Must Read

রাজা গোস্বামী (Raja Goswami) ও মধুবনী (Madhubani)র পুত্রসন্তান কেশব (Keshab)এর এক বছর পূর্ণ হল। সোশ্যাল মিডিয়াতে রাজা ও মধুবনীর ইউটিউব ভ্লগে তাকে প্রায়ই দেখা যায়। কেশবের প্রথম জন্মদিনে মধুবনী ও রাজা মধ্য রাতে কেক কাটার পাশাপাশি তার জন্য ঠাকুরের কাছে আশীর্বাদ প্রার্থনা করলেন। সোশ্যাল মিডিয়ায় কেশবের জন্মদিনের অনেকগুলি ছবি শেয়ার করেছেন মধুবনী।

রঙিন বেলুন দিয়ে সাজানো হয়েছে গোটা বাড়ি। ব্যাকগ্রাউন্ডে লেখা রয়েছে ‘হ্যাপি বার্থডে’। কেশবের পরনে রয়েছে বাহারী পোশাক ও মাথায় ঝুঁটি। কেশবের জন্মদিনে রাজা ও মধুবনী ছাড়াও উপস্থিত ছিলেন কেশবের দাদু-দিদা। পাঞ্জাবি পরে জন্মদিনের সকালে ঠাকুরের আশীর্বাদ নিয়েছে কেশব।

গত বছর হাসপাতাল থেকে কেশবের জন্মের সুখবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন রাজা। মধুবনী গোপালের ভক্ত। তাই গোপালের নামে পুত্রসন্তানের নাম রেখেছেন কেশব। মধুবনী বহুদিন ধরেই অভিনয় থেকে দূরে রয়েছেন। আহিরীটোলায় তাঁর একটি নিজস্ব বিউটি পার্লার রয়েছে। ফলে আপাতত পুরো সময়টাই কেশবকে দিতে পারছেন তিনি।

আরও পড়ুন -  Aneek Dhar: ঘরোয়া অনুষ্ঠানে ‌একরত্তি মেয়ের জন্মদিন পালন করলেন অনীক, শুভেচ্ছা নেটিজেনদের

Latest News

Web Series: মালাই পার্ট-2 ওয়েব সিরিজ ঘনিষ্ঠ দৃশ্যে ভরা, একা একা দেখবেন

Web Series: মালাই পার্ট-2 ওয়েব সিরিজ ঘনিষ্ঠ দৃশ্যে ভরা, একা একা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img