38 C
Kolkata
Thursday, May 2, 2024

Terrible Fire: দেশবন্ধু চিত্তরঞ্জন মার্কেটে ভয়াবহ আগুন, ঘটনাস্থলে দমকলের দুটি ইঞ্জিন

Must Read

নিজস্ব প্রতিনিধি, মালদাঃ   রবিবার সাতসকালে দেশবন্ধু চিত্তরঞ্জন মার্কেটে ভয়াবহ আগুন। ঘটনাস্থলে দমকলের দুটি ইঞ্জিন। কয়েক ঘণ্টার প্রচেষ্টায় নিয়ন্ত্রণে আসে আগুন। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে শর্ট সার্কিট থেকে এই অগ্নিকাণ্ড।

জানা যায় রবিবারের সকাল ৯:২০ নাগাদ কয়েকজন স্থানীয় বাসিন্দা দেশবন্ধু চিত্তরঞ্জন মার্কেটের ভেতর থেকে ধোঁয়া বের হতে দেখেন। এরপর খবর দেওয়া হয় দমকলকে। খবর পেয়ে ঘটনাস্থলে দমকলের দুটি ইঞ্জিন এবং ইংরেজবাজার থানার পুলিশ পৌঁছায়। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ব্যবসায়ীরা সহ এলাকাবাসীরা ভির জমায় সেখানে। কয়েক ঘন্টায় প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এ বিষয়ে মালদা জেলা ব্যবসায়ী সমিতির সভাপতি জয়ন্ত কুন্ডু জানান, দেশবন্ধু চিত্তরঞ্জন মার্কেটে ইলেকট্রিক এর অবস্থা খুবই খারাপ। যার কারণে শর্ট সার্কিট থেকে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।

আরও পড়ুন -  Huge Amount Of Wordplay: আবারো বিপুল পরিমাণের শব্দবাজি উদ্ধার

চার-পাঁচটি দোকানে আগুন ধরে প্রায় পঁচিশ থেকে ত্রিশ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে সেরকম ক্ষতি না হলেও যদি রাত্রিকালীন এই ঘটনা ঘটত তবে পুরো মার্কেটে অগ্নিকাণ্ডে শেষ হয়ে যেত। তাই জেলা প্রশাসনের কাছে এই মার্কেটসহ জেলার সমস্ত মার্কেট এই যে দীর্ঘ দিনের পুরনো ইলেকট্রিক ব্যবস্থা তা দ্রুত সমাধানের দাবি জানান তিনি।

আরও পড়ুন -  আন্তর্জাতিক উৎসবে মালদার আম, রাজ্য সরকারের উদ্যোগে

Latest News

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?   গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img