30 C
Kolkata
Thursday, May 16, 2024

Ankush – Andrila: ১১ বছর প্রেম, এবার দাম্পত্য জীবনে প্রবেশের কথা ঘোষণা অঙ্কুশের?

Must Read

প্রেমিকা ঐন্দ্রিলা জন্মদিন ৩১ মার্চ, মাসের শেষ দিনেও উদযাপন করলেন অঙ্কুশ হাজরা। সেখানে ছিলেন,   দেব অধিকারী, সোহম চক্রবর্তী, যিশু সেনগুপ্ত এবং খোদ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। মধ্যমণি অঙ্কুশ-ঐন্দ্রিলা।

অঙ্কুশ ও ঐন্দ্রিলা

দেবের সঙ্গে এসেছিলেন রুক্মিণী মৈত্রও। গুঞ্জন, ১১ বছর প্রেমের পরে দাম্পত্য জীবনে প্রবেশের কথা নাকি এ দিনই ঘোষণা করেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

আরও পড়ুন -  কোভিড-১৯ সংক্রান্ত পিআইবি’র প্রাত্যহিক সংবাদ

জন্মদিনের সকালে ঐন্দ্রিলার ‘কাছের বন্ধু’ বিক্রম চট্টোপাধ্যায় জানিয়েছিলেন, সন্ধেয় বড় আয়োজন করতে চলেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। আমন্ত্রিত টলিউডের রথী-মহারথীরা। সাথে থাকবে খানাপিনার আয়োজন।

উদযাপনের সাক্ষী থাকতে অভিনেতা আমন্ত্রণ জানিয়েছিলেন সাংবাদিক বন্ধুদেরও। ছিপছিপে শরীরে উজ্জ্বল গোলাপি কাঁধখোলা পাশ্চাত্য পোশাক। এ ভাবেই জন্মদিনের সন্ধ্যেয় জমকালো ‘বার্থডে গার্ল’। অঙ্কুশের সাজেও সাহেবিয়ানা।

আরও পড়ুন -  Urfi-Asfi: দিদিকে জোর ধাক্কা, হট লুকে উর্ফি জাভেদের বোন আসফি

 টলিউডের ‘লাভ বার্ড’ যথারীতি চমকে দিয়েছেন অনুরাগীদের। ১১ বছরের ভালবাসার সঙ্গিনীকে মজা করে ‘গোরিলা’ সম্বোধন! তার পরেই চুমুতে চুমুতে ভরিয়ে দিয়েছেন প্রকাশ্যে। হাসতে হাসতে দাবি, ১১ বছর এক সঙ্গে থাকার পরে এর বেশি আর কিছুই নাকি দেয়ার থাকে না!

আরও পড়ুন -  মেঘলা মেঘলা সোনারঙ

এই দিন অনেকেই আশা করেছিলেন, পার্টিতে বিয়ের ঘোষণা করতে পারেন। সে রকম সত্যিই কিছু কি হয়েছে? জানা সম্ভব হয়নি। কারণ, মুখে কুলুপ অঙ্কুশ-ঐন্দ্রিলা-বিক্রমের। আরও আমাদের অপেক্ষা করতে হবে।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img