25 C
Kolkata
Wednesday, May 22, 2024

Ganges: ঠাকুর বিসর্জন দিতে গিয়ে গঙ্গায় তলিয়ে গেল এক যুবক !

Must Read

নিজস্ব সংবাদদাতা, নদীয়াঃ   মামার বাড়ি এসে ঠাকুর বিসর্জন দিতে গিয়ে গঙ্গায় তলিয়ে গেল এক যুবক।

পুজো উপলক্ষে মামার বাড়ি বেড়াতে এসে ঠাকুর বিসর্জন দিতে গিয়ে গঙ্গায় তলিয়ে গেল এক যুবক। ঘটনাটি ঘটেছে নদীয়া শান্তিপুর থানার ফুলিয়া বয়রা গঙ্গার ঘাটে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এবং বিপর্যয় মোকাবিলার প্রতিনিধি দল। জানা যায় মামার বাড়িতে শীতলা পুজো উপলক্ষে বালুরঘাট থেকে প্রফুল্ল নগর বেড়াতে আসে এক যুবক। ওই যুবকের নাম দ্বীপ দে, বয়স আনুমানিক 18 বছর।

আরও পড়ুন -  Gold Price Today: সোনার দাম কমেই চলেছে, আজকে কলকাতায় দরদাম কি বলছে?

এদিন শীতলা ঠাকুর নিয়ে শান্তিপুর ফুলিয়া বয়রা গঙ্গার ঘাটে বিসর্জন দিতে আসে। অন্যান্য পরিবারের সদস্যদের সঙ্গে ওই যুবক গঙ্গায় স্নান করতে নামে। হঠাৎ ওই যুবক গঙ্গা থেকে নিখোঁজ হয়ে যায়। এরপরই পরিবারের অন্যান্য সদস্য এবং প্রতিবেশিরা চিৎকার-চেঁচামেচি শুরু করলে দীর্ঘক্ষন খোঁজাখুঁজি করেও তাকে আর পাওয়া যায়নি। খবর পেয়ে ঘটনাস্থলে আসে শান্তিপুর থানার পুলিশ। খবর দেওয়া হই বিপর্যয় মোকাবিলা দপ্তর কে। তাদের তত্ত্বাবধানেই বর্তমানে গঙ্গায় ওই যুবকের দেহ খোঁজার উদ্দেশ্যে ডুবুরি নামানোর ব্যবস্থা চলছে। ঘটনা ঘিরে রীতিমতো শোকের ছায়া নেমে আসে গোটা পরিবার এবং এলাকায়।

আরও পড়ুন -  Referee Watch: ঘড়ির দাম ৬ লাখ টাকা, রেফারিদের হাতে ঘড়ি, আধুনিক প্রযুক্তির ছাপ এবার বিশ্বকাপে

Latest News

VIDEO: নিরাহুয়া জমিয়ে রোম্যান্স করলেন এবার রিঙ্কু ঘোষের সাথে, ভিডিও আসতেই চনমনে হয়ে উঠলেন নেটভক্তরা

VIDEO: নিরাহুয়া জমিয়ে রোম্যান্স করলেন এবার রিঙ্কু ঘোষের সাথে, ভিডিও আসতেই চনমনে হয়ে উঠলেন নেটভক্তরা।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img