30 C
Kolkata
Monday, May 20, 2024

Aamir – Anushka: আমির এবং অনুষ্কা আবার জুটি বাঁধছেন

Must Read

স্প্যানিশ ছবি ‘ক্যাম্পেওনস’-এর হিন্দি রিমেকে প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করবেন বলিউডের  পারফেকশনিস্ট খ্যাত আমির খান- জন্মদিনে এমনই সুখবর দিয়েছিলেন এই অভিনেতা। এবার জানা গেলো তার বিপরীতে অভিনয় করবেন অনুষ্কা শর্মা।

জানা গেছে, আমির খানের সম্মতি পাওয়ার পর পরিচালক বর্তমানে সিনেমার প্রি-প্রোডাকশনের কাজ করছেন। অনুষ্কা সিনেমাটিতে কাজ করবেন বলে জানিয়েছেন।

আরও পড়ুন -  Anushka Sharma: তুমুল বিতর্কে অনুষ্কা শর্মা পোশাক নিয়ে, বাতাসে উড়ল নায়িকার টপ

এই ছবির গল্প হলো, প্রতিবন্ধী ব্যক্তিদের বাস্কেটবল দল নিয়ে মর্মস্পর্শী নাটকীয় কমেডি। যেখানে একজন অহংকারী কোচকে কমিউনিটি সেবা এবং প্রতিবন্ধী একটি দলকে প্রশিক্ষণ দিতে বাধ্য করা হয়।

মূল সিনেমাটি পরিচালনা করেছেন জাভিয়ের ফেসার। ক্যাম্পেওনস বছরের সবচেয়ে বড় জাতীয় বক্স অফিস হিট ছিল।

আরও পড়ুন -  China: বিশ্বের জন্য উদ্বেগের, চীনের করোনা পরিস্থিতিঃ মন্তব্য করেছে যুক্তরাষ্ট্র

হিন্দি রিমেক সিনেমাটির পাঞ্জাবে সেট করা হবে। যেখানে আমির একজন একগুঁয়ে ও গরমমাথার অপ্রাপ্তবয়স্ক লিগ বাস্কেটবল কোচের চরিত্রে অভিনয় করবেন। যাকে কমিউনিটি সার্ভিসের শাস্তি দেওয়া হয়েছে এবং একটি বিশেষ অলিম্পিক দলকে কোচ করতে বাধ্য করা হয়েছে। যেখানে খেলোয়াড়দের শেখার অক্ষমতা রয়েছে।

আরও পড়ুন -  Indian Railways: শিয়ালদহ মেইন শাখায় বাতিল কিছু লোকাল ট্রেন, কাজ চলছে কল্যাণী স্টেশনে

আগামী ১১ আগস্ট বড়পর্দায় মুক্তি পাচ্ছে আমিরের সিনেমা ‘লাল সিং চাড্ডা’। কিছুদিনের মধ্যেই সিনেমার প্রচারে ব্যস্ত হয়ে পড়বেন তিনি। ‘লাল সিং চাড্ডা’ মুক্তির পর এই প্রজেক্টে ফোকাস করবেন আমির। এদিকে চাকদা এক্সপ্রেসের শুটিং শেষ করে নতুন সিনেমার শুটিং শুরু করবেন অনুষ্কা।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img