32 C
Kolkata
Tuesday, May 14, 2024

Arjun-Malaika: দুষ্টুমি অর্জুনের শরীর নিয়ে, লজ্জা পেলেন মালাইকা!

Must Read

অর্জুন কাপুর (Arjun Kapoor)মালাইকা অরোরা (Malaika Arora) র সম্পর্ক নিয়ে অনেক কথা শোনা যায়। বয়সে ছোট অর্জুনের সঙ্গে মালাইকার প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়া অনেকে মেনে নিতে পারেননি। ফলে প্রায়শই ট্রোল হতে হয় তাঁদের। এবার বিতর্ক উস্কে অর্জুন শেয়ার করলেন নিজের শার্টলেস ছবি এবং তাতে ট‍্যাগ করলেন মালাইকাকে।

আরও পড়ুন -  Urfi Javed: পালক ট্যাটু বুকের নীচে উঁকি দিচ্ছে, উরফি জাভেদ পাবলিক প্লেসে হট অবতারে দেখা দিলেন

মঙ্গলবার ইন্সটাগ্রামে নিজের একটি শার্টলেস ছবি শেয়ার করেছেন অর্জুন। সাদা-কালো ছবিতে দেখা যাচ্ছে, অর্জুনের শরীরের নিচের অংশ সুইমিং পুলের জলের তলায়। শরীরের পুরুষালি পেশীবহুলতা স্পষ্ট বোঝা যাচ্ছে। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে মালাইকাকে ট‍্যাগ করে অর্জুন লিখেছেন, এতদিনে মালাইকা তাঁর পৃষ্ঠদেশ দেখার সুযোগ পেলেন। এরপরেই ভাইরাল হয়ে যায় অর্জুনের ছবি। যথারীতি ট্রোলড হতে হয়েছে মালাইকা-অর্জুনকে।

আরও পড়ুন -  স্ত্রীকে চুম্বন করলেন গোবিন্দা, Indian Idol-এ রোমান্টিক হয়ে উঠলেন, মেয়ে লজ্জা পেলেন

আরবাজ খান (Arbaaz Khan) এর সঙ্গে আইনত বিবাহ বিচ্ছেদ হয়ে যায় মালাইকার। তারপরে অর্জুনের সঙ্গে মালাইকার বন্ধুত্বের সূত্রপাত হয়। 2019 সালে নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করেন মালাইকা ও অর্জুন। মালাইকার পুত্র আরহান খান (Arhan Khan) ও অর্জুনকে পছন্দ করেন। প্রায়ই অর্জুন ও মালাইকাকে একসঙ্গে ছুটি কাটাতে দেখা যায়।

আরও পড়ুন -  Shruti Das: এতো গরমের মাঝে একটু শীতল বাতাস, কালো মনোকিনিতে ভেজালেন নিজের শরীর সাথে নেটভক্তদের, ভাইরাল শ্রুতি

অর্জুন একসঙ্গে দুজনের ছবি শেয়ার করে লেখেন, গুজব না ছড়াতে এবং মানুষকে সম্মান করতে।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img