37 C
Kolkata
Thursday, May 16, 2024

Russian Attack: রুশ হামলা, স্কুল ও আবাসিক ভবনে, নিহত ৩৩

Must Read

ফরাসি বার্তাসংস্থা এজেন্সি ফ্রান্স প্রেসের (এএফপি) শুক্রবারের এক প্রতিবেদনে জানা যায়, ইউক্রেনের রাজধানী কিয়েভ থেকে ১২০ কিলোমিটার উত্তর-পূর্বে অবস্থিত চেরনিহিভ শহরে স্কুল আর বহুতল আবাসিক ভবনে হামলা চালায় রুশ বাহিনী।

চেরহিনিভ শহরের ডেপুটি মেয়র রেজিনা গুসাক জানান, শহরে রুশ বাহিনী বোমা হামলা শুরু করেছে। রুশ হামলাতে ব্যাপক হতাহতের ঘটনা ঘটেছে বলেও জানান তিনি।

আরও পড়ুন -  Twitter: নতুন ফিচার টুইটারে, নতুন বছরে

চেরনিহিভের গর্ভনর ব্যাচেস্লাভ চাউস জানিয়েছেন, ‘চেরনিহিভের স্টারায়া পদুসিকভা এলাকায় দু’টি স্কুলে এবং কিছু আবাসিক ভবনে হামলা চালিয়েছে রুশ যুদ্ধবিমান। হামলার পর উদ্ধারকারীরা সেখানে কাজ করছে।’

আরও পড়ুন -  United States: রাশিয়া ত্যাগের নির্দেশ যুক্তরাষ্ট্রের, মার্কিন নাগরিকদের

এছাড়াও ইউক্রেনের জরুরি বিষয়ক দপ্তর থেকে প্রকাশিত বেশ কিছু ছবিতেও রুশ হামলার চিত্র দেখা যায়। রুশ হামলায় ব্যাপকভাবে ক্ষতিগ্রস্থ ভবনের ধ্বংসাবশেষ ছড়িয়ে-ছিটিয়ে আছে চারদিকে। উদ্ধারকারীরা স্ট্রেচারে করে মৃতদেহ বয়ে নিয়ে যাচ্ছে।

আরও পড়ুন -  ‘জিনিয়াস’ বললেন ট্রাম্প, পুতিনকে

এক সপ্তাহের উপর চলমান রুশ আগ্রাস্নের ভেতর উতোমধ্যেই দেশ ছেড়ে পালিয়েছেন প্রায় ১০ লাখ ইউক্রেনীয় নাগরিক। প্রথমে শুধু সামরিক স্থাপনাতে হামলা চালালেও রুশ বাহিনীর ক্রমাগত হামলার পরিধি এখন স্কুল, আবাসিক ভবন এবং হাসপাতালেও ছড়িয়ে পড়েছে।

Latest News

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন ( Kakima's secret needs are met by...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img