33 C
Kolkata
Saturday, May 18, 2024

আগে গোল করেও, জিততে পারল না জুভেন্টাস

Must Read

উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লিগে জুভেন্টাস ও ভিয়ারিয়ালের ম্যাচ ১-১ তে ড্র হয়েছে।

ম্যাচের ৩২ সেকেন্ডেই গোল করে স্বপ্নের মতো শুরু করেছিল জুভেন্টাস। বাকি সময়ে ইউভেন্তুস পেল না আর জালের দেখা, ধরে রাখতে পারল না ব্যবধানও। দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে হার এড়াল ভিয়ারিয়াল।

মঙ্গলবার রাতে ভিয়ারিয়ালের ঘরের মাঠে গ্যালারিতে দর্শকরা নড়েচড়ে বসার আগেই এগিয়ে যায় মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির দল। মাঝমাঠ থেকে দানিলোর লম্বা করে বাড়ানো বল ডি-বক্সে বুক দিয়ে নামিয়ে ভ্লাহোভিচের ডান পায়ের শট দুই খেলোয়াড়ের মাঝ দিয়ে দূরের পোস্ট দিয়ে জালে জড়ায়। এই গোলে পরিসংখ্যানের পাতায় আসে বেশ কিছু পরিবর্তন।

আরও পড়ুন -  Paulo Dybala: রোমায় যোগ দিলেন আর্জেন্টাইন খেলোয়াড় পাওলো দিবালা

ত্রয়োদশ মিনিটে সমতায় ফিরতে পারত ভিয়ারিয়াল, কিন্তু বাঁধ সাধে দুর্ভাগ্য। আর্জেন্টাইন মিডফিল্ডার জিওভানি লো সেলসোর বাঁ পায়ের শট গোলরক্ষক ভয়চেখ স্ট্যাসনিকে পরাস্ত করলেও বল পোষ্টে লাগে। দুই মিনিট পর দানজুমার শট ফিরিয়ে জাল অক্ষত রাখেন স্ট্যাসনি।

আরও পড়ুন -  ‘হ্যারি পটার’ তারকা ড্যানিয়েল র‌্যাডক্লিফ বাবা হলেন

জূভেন্টাস প্রথমার্ধের বাকি সময়ে আর সেভাবে সুযোগ তৈরি করতে পারেননি। ২৬তম মিনিটে ভ্লাহোভিচের পাস থেকে মানুয়েল লোকাতেল্লির শট উড়ে যায় ক্রসবারের ওপর দিয়ে।

দ্বিতীয়ার্ধের দ্বিতীয় মিনিটে পাল্টা আক্রমণ থেকে ভালো একটি সুযোগ পেয়ে যায় সফরকারীরা। ডান দিক থেকে হুয়ান কুয়াদরাদোর ডি-বক্সে বাড়ানো বলে আলভারো মোরাতার ভলি লক্ষ্যে থাকেনি।

উল্টো ৬৬তম মিনিটে সমতা টানে ভিয়ারিয়াল। সতীর্থের দারুণ ক্রস ডি-বক্সে পেয়ে প্রথম স্পর্শে বল জালে পাঠান স্প্যানিশ মিডফিল্ডার দানি পারেহো। নড়ার সুযোগ পাননি স্ট্যাসনি।

আরও পড়ুন -  History: যুক্তরাষ্ট্র ক্রিকেট দল ইতিহাস গড়লো

নির্ধারিত সময়ের পাঁচ মিনিট বাকি থাকতে নায়ক হওয়ার সুযোগ এসেছিল ভ্লাহোভিচের সামনে। কিন্তু দূর থেকে তার নেওয়া শট ঝাঁপিয়ে ঠেকান ভিয়ারিয়ালের আর্জেন্টাইন গোলরক্ষক জেরোনিমো রুলি।

শেষ পর্যন্ত আর কোনো গোলের দেখা না পেলে ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে দুই দল।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img