29 C
Kolkata
Sunday, May 12, 2024

Nita Ambani: আমেরিকা থেকে আনলেন গাড়ি, নিতা আম্বানি, দাম কত ?

Must Read

রিলায়েন্স গোষ্ঠীর মালিক মুকেশ আম্বানি সম্পদের নিরিখে গত কয়েকদশক ধরে ধনীতম মর্যাদা পেয়েছেন। পাশাপাশি মুকেশ আম্বানি জায়া নীতা আম্বানির পরিচিতিও রয়েছে দেশজুড়ে। ‘রিলায়েন্স ফাউন্ডেশন’, ‘ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের’ প্রতিষ্ঠাতা এবং রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের পরিচালক তিনি। সম্প্রতি প্রকাশিত তথ্য অনুযায়ী মুকেশ আম্বানির বর্তমান সম্পদের পরিমাণ প্রায় ৮২.৯ বিলিয়ন।

২০ বছর বয়সে ১৯৮৫ সালে মুকেশ আম্বানির সাথে বিয়ে হয়েছিল নীতার। মুকেশ ও নীতা আম্বানির তিন সন্তান রয়েছে তাঁদের নাম, ‘আকাশ’, ‘ঈশা’ ও ‘অনন্ত’। আম্বানি পরিবারের কথা উঠলেই সবার কল্পনাতেই আসে বিলাসবহুল বাড়ি গাড়ি এবং লাক্সারি জীবনযাপন। নীতা আম্বানির বাড়ির প্রায় সবকিছুই সোনায় মোড়া। তবে মুকেশ আম্বানির পাশাপাশি বিলাসবহুল গাড়ির রাখেন নীতা আম্বানিও। এইজন্য যুবকদের মধ্যে বেশ জনপ্রিয় তিনি। আপনি কি জানেন নীতা আম্বানি কোন গাড়ি ব্যবহার করেন এবং তার দাম কত?

আরও পড়ুন -  Nita Ambani: এই মহিলা নীতা আম্বানীকে শাড়ি পরিয়ে মোটা টাকা নেন, চমকে যাবেন কারণ জানলে

নীতা আম্বানি সম্প্রতি একটি গাড়ি কিনে পুরো বিশ্বকে চমকে দিয়েছে। গাড়িটি প্রিমিয়াম ব্র্যান্ড অডির। মডেলের নাম অডি এ ৯ চ্যামেলিয়ন। গাড়িটি বিশ্ব বিখ্যাত বিলাসবহুল স্বয়ংচালিত কোম্পানির একটি বিশেষ সংস্করণ। গোটা বিশ্বজুড়ে এই গাড়ির মাত্র কয়েকটি ইউনিট লঞ্চ করা হয়েছে। ভারতে এই গাড়িটি পাওয়া যায় না। এই বিলাসবহুল গাড়ির দাম শুনলে আপনি আঁতকে উঠতে পারেন। গাড়িটির দাম প্রায় ৯০ কোটি টাকারও বেশি।

আরও পড়ুন -  রেললাইনের ধার থেকে উদ্ধার সদ্যজাত শিশুর মৃতদেহ, আবর্জনার মধ্যে !

গাড়িটি যেহেতু ভারতে পাওয়া যায় না তাই আম্বানি পরিবার, নীতা আম্বানির জন্য গাড়িটিকে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে আমদানি করিয়েছে। এর কারণে গাড়ির দাম আরও বেশি পড়েছে। নীতা আম্বানির গাড়িটি কিনতে খরচ হয়েছে প্রায় ১০০ কোটির কাছাকাছি। তিনি অফিস যাওয়ার জন্য এই বিশেষ গাড়িটিকে ব্যবহার করেন।

আরও পড়ুন -  করোনা সংক্রমণ পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে পশ্চিম বর্ধমান জেলার ৯ টি বিধানসভা কেন্দ্রে ভোট গ্রহণ

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img