35 C
Kolkata
Wednesday, May 15, 2024

Raped And Murdered: পরিবারের দাবি ধর্ষণ এবং খুন করা হয়েছে, গিন্নি বিশ্বকর্মাকে

Must Read

সজল দাশগুপ্ত, শিলিগুড়িঃ   গত ২৬ জানুয়ারি ওদলাবাড়ি রেল লাইনে উদ্ধার হয় ১৬ বছরের গিন্নি বিশ্বকর্মার মৃতদেহ। মৃতের পরিবারের দাবি ধর্ষণ এবং খুন করা হয়েছে গিন্নি বিশ্বকর্মাকে।

এদিন মানাবাড়িতে মৃত গিন্নি বিশ্বকর্মার বাড়িতে যান আদিবাসী উন্নয়ন মন্ত্রী বুলুচিক বড়াইক এবং এস জে ডি এ এর চেয়ারম্যান গঙ্গা প্রসাদ সর্মা। উনারা মৃতের বাবা, কাকাসহ অন্যান্যদের সাথে কথা বলেন। মৃতের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন তারা।

আরও পড়ুন -  মহিলা পরিচালিত দূর্গা উৎসব, সিঁদুর খেলায় মেতে উঠলেন

মন্ত্রী বলেন, বড় দুঃখের ঘটনা। যারাই এই মৃত্যুর পেছনে রয়েছে, তাদের যাতে দ্রুত শাস্তির ব্যাবস্থা পুলিশ করে তার ব্যাবস্থা আমরা করবো। এই দুর্ঘটনার পর এলাকার মানুষেরা আতঙ্কে রয়েছে। পুলিশ প্রশাসন কে বলবো দ্রুত ব্যাবস্থা নিতে। যেহেতু এই কেসটা রেল পুলিশ দেখছে, তাই শুক্রবার রেলপুলিশের সাথে কলা বলবো। এধরনের ঘটনা যাতে আর না ঘটে, সেই জন্য পুলিশ প্রশাসন কে বলবো কঠোর ব্যাবস্থা নিতে।

আরও পড়ুন -  ডিপ্রেশন

শুক্রবার কোলকাতা থেকে সোজা গিন্নি বিশ্বকর্মার বাড়িতে যান মন্ত্রী। এরপর সেখান থেকে নিউমালে রেল পুলিশ আধিকারিকদের সাথে কথা বলেন। মন্ত্রী সাথে ছিলেন, স্থানিয় তৃনমুল নেতা সোনম লামা, বিশ্বকর্মা জনজাতীর স্টেট জেনারেল সেক্রেটারি জর্জ খাতি, দিবার বরোইলিসহ অন্যান্যরা।

আরও পড়ুন -  West Bengal Weather: ঝড় বৃষ্টিতে ভিজবে রাজ্য? হাওয়া অফিস কি বলছেন?

Latest News

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে।  মনামী একজন উজ্জ্বল নক্ষত্র বাংলার অভিনয় দুনিয়ায়। তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img