37 C
Kolkata
Thursday, May 16, 2024

দেওরের সাথে নাকি পরকীয়া সম্পর্কে জড়িয়েছে স্ত্রী, তাই খুন করে গাছে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠলো স্বামীর বিরুদ্ধে

Must Read

সুমিত ঘোষ, মালদাঃ   দেওরের সাথে নাকি পরকীয়া সম্পর্কে জড়িয়েছে স্ত্রী। এমনটাই সন্দেহ করে পিকনিকের আসর থেকে স্ত্রীকে আমবাগানে তুলে নিয়ে গিয়ে খুন করে গাছে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠলো স্বামীর বিরুদ্ধে। শুক্রবার রাতে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পুখুরিয়া থানার মন্ডলপাড়া এলাকায় । এই ঘটনায় অভিযুক্ত স্বামী বুবাই ঘোষ সহ শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন মৃত গৃহবধূর পরিবার। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্তেরা । যদিও অভিযুক্তের পরিবারের পক্ষ থেকে পাল্টা দাবি করা হয়েছে মানসিক অবসাদগ্রস্ত হওয়ার কারণেই  গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এই ঘটনায় অভিযুক্তদের খোঁজ শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন -  IND vs SL: দলের বাইরে যাবেন পন্থ, সুযোগ পেতে পারেন বিধ্বংসী এই ব্যাটসম্যান, শ্রীলংকার বিরুদ্ধে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত গৃহবধূর নাম পুষ্প গোস্বামী (২০)। তার বাবার বাড়ি মানিকচক থানার লস্করপুর এলাকায়। ৯ মাস আগে পুখুরিয়া মন্ডলপাড়া এলাকার যুবক বুবাই গোস্বামীর সঙ্গে বিয়ে হয় পুষ্প গোস্বামীর।  বিয়ের কয়েক মাস পর থেকেই দেওর দীপঙ্কর গোস্বামীর সঙ্গে স্ত্রীর পরকীয়া সম্পর্ক রয়েছে বলেই সন্দেহ করতে থাকে স্বামী বুবাই গোস্বামী। এনিয়ে পরিবারে অশান্তিও হয়। গ্রামে বসে সালিশি সভাও। কিন্তু তারপরও সমস্যার সমাধান হয় নি।

আরও পড়ুন -  ‘Aadhaar Hackathon-2021’: ‘আধার হ্যাকাথন-২০২১’

Latest News

Short Film: শারীরিক খেলায় মাতামাতি এই যুবতী প্রযোজকের সঙ্গে, অন্তরঙ্গ সিনে ভরপুর এই শর্ট ফিল্মটি

Short Film: শারীরিক খেলায় মাতামাতি এই যুবতী প্রযোজকের সঙ্গে, অন্তরঙ্গ সিনে ভরপুর এই শর্ট ফিল্মটি। Short Film টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img