30 C
Kolkata
Sunday, May 5, 2024

Poonam Pandey: নেট দুনিয়াতে ফের ঝড় তুললেন পুনম পান্ডে! রইলো ভিডিও

Must Read

 হৃদয়ে ঝড় তোলা পুনম বরাবর পেজ থ্রির শিরোনামে থাকেন। ভিন্ন স্বাদের বলিউড ছবিতে ছোট পোশাকে পুনম পান্ডের আর নিজের অভিনয় শৈলী বলিউডের বোল্ড আর সেক্সি নায়িকাদের মধ্যে একজন হয়ে উঠেছেন।

শুধু সেলুলয়েড পর্দা নয় পাশাপাশি ইন্টারনেট দুনিয়াতে এই বোল্ড নায়িকার জুড়ি মেলা ভার। সোশ্যাল মিডিয়াতেও দাপিয়ে রাজত্ব করে বলিউডের অন্যতম সেক্সি অভিনেত্রী। আর সুন্দরী নমের প্রতিটি কান্ডই ভাইরাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ায়। আর হবে নাই বা কেন। কারণ তাঁর মতো পোশাক খোলার চ্যালেঞ্জ হয়তো বলিউডের আর কোনো নায়িকা হতে পারেননা। এমনকি চ্যালেঞ্জ নেওয়া নয় প্রকাশ্যে সত্যিই নগ্ন হয়ে যান তিনি।

আরও পড়ুন -  মন ভেঙে দু-টুকরো, তাই দিয়ে শরীর ঢাকলেন অভিনেত্রী Urfi Javed, নেটজনতা অবাক, Watch Video

নিজের ইনস্টাগ্রাম আর ফেসবুক হ্যান্ডেলে কিভাবে ফ্যান ফলোয়ার্স কীভাবে বাড়াতে হয় তা ভালোই জানেন পুনম পাণ্ডে ! সেভাবে বলিউড সিনেমায় অভিনয়ের সুযোগ না পেলেও নেট দুনিয়ায় নিজের কিছু ভিডিও শেয়ার করে ভাইরাল হয়ে যান। আর এর জন্য সর্বদাই লাইমলাইটে থাকেন পুনম পান্ডে।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

সম্প্রতি সোমবার দুপুরে সোশ্যাল সাইটে পুনমের একটি বোল্ড লুক ফের ভাইরাল হয়েছে। নিজেএ শারীরিক সৌন্দর্য এবং নগ্নতাকে পুঁজি করেই লাইমলাইটে উঠে এসেছেন তিনি। কখনও নিজের সম্পূর্ণ নগ্ন ছবি নেটমাধ্যমে পোস্ট করেছেন আবার কখনও স্বামীর সঙ্গে তাঁর ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যাওয়ায় চর্চায় উঠে এসেছেন তিনি। তবে এবারে এসব নয় বরং নিজের সেক্সি লুক নিয়ে নজর কাড়লেন অভিনেত্রী।

আরও পড়ুন -  ফল বিভ্রাট নিয়ে নতুন বিতর্কে উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদ, দায় স্কুলের !

সোশ্যাল মিডিয়ার শেয়ার হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, মুম্বাই শহরের আন্ধেরির স্টারবাক্সে বলিউড অভিনেত্রী এবং তথা মডেল পুনম পান্ডেকে পাপারিজ্জদের হাতে ক্যামেরাবন্দী হন। এদিন ৩০ বছর বয়সী নাশা তারকা স্বাভাবিক সাহসী লুকে আর আত্মবিশ্বাসের সাথে ক্যামেরার সাথে প্রকাশ্যে এসেছেন। ভিডিয়োয়ে দেখা যাচ্ছে একটি সেক্সি ক্লিভেজ-প্রকাশক সাটিন টপ পরেছিলেন এবং তিনি এটি এক জোড়া কালো চামড়ার লেদার প্যান্ট পড়েছিলেন। খোলা চুল, মুখে হাসি আর উন্মুক্ত বক্ষ বিভাজিকাতে পোজ দিলেন সুন্দরী। অভিনেত্রীর এই হট লুক তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ার পেজে।

আরও পড়ুন -  পুজোর মাসেই কি আসছে করোনা ভাইরাসের তৃতীয় ঢেউ ? আশঙ্কা জাগাচ্ছে কেন্দ্রীয় সরকারের রিপোর্ট

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img