31 C
Kolkata
Friday, May 17, 2024

Viral: “আমার বউকে আমি সিঁদুর পরাবো” বিয়ের আসরেই ঘটলো এই ঘটনা

Must Read

বর্তমানের কর্মব্যস্ত জীবনে সোশ্যাল মিডিয়াকে বিনোদন মাধ্যম হিসেবে ব্যবহার করে মানুষ। ব্যস্ততার মাঝে নিজের মনকে হালকা করতে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখেন বর্তমান যুগের সমস্ত মানুষ। বলাই বাহুল্য, বর্তমান প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া তাদের জীবনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে।

বিয়ে যে কোন মানুষের জীবনে একটা বড় অধ্যায়ে। একদিন কিংবা দুদিনের নয় বিয়ে হল সারা জীবনের সিদ্ধান্ত। আর এই বিয়ের আসরেই প্রতিমুহূর্তে ঘটে নানা মজার ঘটনা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার যুগে সেইসমস্ত ঘটনা আমাদের চোখের সামনে ভেসে ওঠে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। যা দেখে হাসি থামতেই চায় না নেটনাগরিকদের। সম্প্রতি তেমনই একটি ভিডিও চূড়ান্ত ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামের মাধ্যমে। যেখানে বউকে সিঁদুর পরানোর সময় ঠাকুরমশাইকে চোখ রাঙিয়েছেন নতুন বর।

আরও পড়ুন -  Hidden Camera: ঘরে লুকানো ক্যামেরা আছে কি না বুঝবেন কি ভাবে ?

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে সিঁদুর দানের সময় বিয়ের আসরে সকলের উপস্থিতিতে ঠাকুরমশাই সিঁদুর পরানোর পদ্ধতি বোঝাতে চেষ্টা করছিলেন নতুন বরকে, কিন্তু বোঝা তো দূরের কথা রীতিমত নতুন বর চোখ রাঙালো ঠাকুরমশাইকে। এরপরই চিৎকার করে সকলের সামনে সে বলে ওঠে “আমার বউকে আমিই সিঁদুর পরাবো আর কেউ নয়”। নতুন বরের মুখ থেকে এমন কথা শুনে ঐ বিয়েবাড়িতে উপস্থিত সকলেই হেঁসে ফেলেন।

ঐ বিয়েবাড়িতে উপস্থিত ক্যামেরাম্যানদের মধ্যে কোন একজন এই ভিডিও ক্যামেরাবন্দি করে তা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। আর এমন ভিডিও শেয়ার হওয়া মাত্রই রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে অসংখ্য নেটনাগরিকদের মধ্যে। এই ভিডিও দেখা মাত্রই যে কেউ হেসে ফেলছেন আপন মনে। ভিডিওটি ‘ক্যামেরাবন্দি গল্প’ নামের একটি ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই এই ভিডিওর ভিউজ হয়েছে ৩৬ হাজারেরও বেশি।

আরও পড়ুন -  পরপুরুষের সঙ্গে মাখোমাখো সম্পর্ক ঘরের বউয়ের, বাচ্চাদের সামনে দেখবেন না একদম এই সিরিজটি

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img