38 C
Kolkata
Thursday, May 2, 2024

Jersey Auctioned: রোনালদোর জার্সি নিলামে, অগ্ন্যুৎপাতে ক্ষতিগ্রস্তদের সহায়তায়

Must Read

অগ্ন্যুৎপাতের কারণে স্পেনের লা পালমা দ্বীপপুঞ্জে সহস্রাধিক মানুষের জনবসতি ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রায় তিন হাজারের মতো বাড়িঘর ধ্বংসস্তুপে পরিণত হয়।
অসংখ্য মানুষ এখন খোলা আকাশের নিচে দিন কাটাচ্ছে। তাদের পাশে দাঁড়াতে দারুণ এক উদ্যোগ নিলেন বর্তমান সময়ের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো।

আরও পড়ুন -  Sabrina Safi Nisa: অভিনয় কমিয়েছি মেয়ের জন্য, মেয়েকে স্কুলে ভর্তি করেছি

ক্ষতিগ্রস্ত মানুষদের পুনর্বাসনের লক্ষ্যে ফান্ড জমা করার জন্য এবার নিজের জার্সি নিলামে তুলছেন ৩৬ বছর বয়সী এই পর্তুগিজ সুপারস্টার। পর্তুগাল জাতীয় দলের একটি জার্সিতে অটোগ্রাফ করে সেটিকে নিলামের জন্য দেন তিনি। তবে জার্সিটি ঠিক কোন ম্যাচের, সে সম্পর্কে এখনও কোনো তথ্য প্রকাশ করা হয়নি।

আরও পড়ুন -  বোল্ডনেসের সীমা ছাড়িয়েছে Ullu-র এই সিরিজ, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

অটোগ্রাফ সম্বলিত জার্সির পাশাপাশি সকল ক্ষতিগ্রস্ত মানুষদের উদ্দেশ্যে বার্তা দিয়ে রোনালদো লিখেছেন, ‘কোনো অগ্ন্যুৎপাতের শক্তি নেই যে লা পালমাকে হারিয়ে দেবে। এ সুন্দর দ্বীপের জন্য আমার পূর্ণ ভালোবাসা।’
স্প্যানিশ সংবাদমাধ্যম ‘এল পাইস’ জানিয়েছে, সেখানকার অসহায় মানুষের পাশে দাঁড়াতে নিজের জাতীয় দলের জার্সি নিলামে তুলতে যাচ্ছেন রোনালদো। জার্সিটির বিক্রিলব্ধ অর্থ সরাসরি লা পালমায় ক্ষতিগ্রস্ত মানুষের হাতে তুলে দেয়া হবে।

আরও পড়ুন -  Opi Karim: ‘আজকের মতো অসহায় সকাল যেন আর ফিরে না আসে’ অপি করিম, অভিনেত্রী

সংবাদপত্রটির দেয়া তথ্যমতে, আগামী ২৪ ডিসেম্বর শুক্রবার রোনালদোর জার্সির নিলাম অনুষ্ঠিত হবে। ভক্তরা নিলামে অংশ নিতে পারবেন।

Latest News

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?   গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img