32 C
Kolkata
Sunday, May 12, 2024

Suspended: পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে সিরিজ স্থগিত

Must Read

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল পাকিস্তান সফরে এসেই একের পর এক খেলোয়াড় করোনা আক্রান্ত হচ্ছেন। এ পর্যন্ত খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফ- সবমিলিয়ে মোট ৯ জন করোনা আক্রান্ত হয়েছেন। যে কারণে ক্যারিবীয়দের এই সিরিজ বাতিলের শঙ্কা উঠেছিলো আগেই। এবার তাই হলো।

খেলোয়াড়দের টানা পোড়ায় তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষ করাছে ওয়েস্ট ইন্ডিজ। তবে এ অবস্থায় ওয়ানডে সিরিজ চালিয়ে নেয়ার ঝুঁকি নেয়নি ওয়েস্ট ইন্ডিজ। আর তাদের এই সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছে আয়োজক পাকিস্তানও। ২০২২ সালের জুন পর্যন্ত ওয়ানডে সিরিজটি স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে দুটি দল।

আরও পড়ুন -  Imran Khan: গ্রেপ্তার হতে পারেন ইমরান খান, যে কোন মুহূর্তে

১৮ ডিসেম্বর তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি শুরু হওয়ার কথা ছিল। কিন্তু এখন সেই সিরিজ অনুষ্ঠিত হবে আগামী বছর জুনে মাসে।

এরআগে পাকিস্তানে এসে পৌঁছার পর পরই তিন ক্যারিবীয় ক্রিকেটার এবং একজন নন-কোচিং স্টাফ এর করোনা পজিটিভ হয়। তাদেরকে আইসোলেশনে রাখা হলেও পরবর্তীতে, গত বুধবার আরও ৫ ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফের করোনা পজিটিভ রিপোর্ট আসে।

আরও পড়ুন -  Heatstroke: ক্রিকেটারের মৃত্যু পাকিস্তানে হিট স্ট্রোকে

এই পরিস্থিতিতেও গত বৃহস্পতিবার সফরের তৃতীয় এবং সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচটি মাঠে গড়ায়। যেখানে ওয়েস্ট ইন্ডিজ ২০৭ রান করার পরও পাকিস্তানের কাছে ৭ উইকেটে হেরে যায়।

৯ জন করোনা আক্রান্ত। একই সঙ্গে আঙ্গুলের ইনজুরির কারণে ক্যারিবীয় স্কোয়াডের ডেভন থমাস চলে গেছেন দলের বাইরে। ফলে ওয়েস্ট ইন্ডিজের টিম ম্যানেজমেন্টের হাতে বাকি থাকে মাত্র ১৪ ক্রিকেটার। যেখানে আবার স্পেশালিস্ট ব্যাটারই নেই বলতে গেলে। ফলে ক্যারিবীয়দের একাদশ গঠন করাই পড়ে গেছে ঝুঁকির মধ্যে।

আরও পড়ুন -  Pakistan Government: পাকিস্তান সরকার চিন্তা করছে, ইমরানের দল নিষিদ্ধের

এরপরই দুই বোর্ড আলোচনায় বসে ওয়ানডে সিরিজ স্থগিত রাখার সিদ্ধান্ত নেয়। বিশেষ করে এই ওয়ানডে সিরিজ যেহেতু আইসিসি সুপার লিগের অংশ এবং যেহেতু এই সুপার লিগের মধ্য দিয়ে ২০২৩ বিশ্বকাপের বাছাইও অনুষ্ঠিত হয়ে যাচ্ছে, সে কারণে সিরিজটি আয়োজন করা সমীচীন হবে না বলেই মত সবার। ছবি- সংগৃহীত

Latest News

Horoscope: আসতে পারে প্রেমে আকস্মিক মোড় এই রাশির জাতকদের, দেখে নিন আজকের রাশিফল কি বলছে

Horoscope: আসতে পারে প্রেমে আকস্মিক মোড় এই রাশির জাতকদের, দেখে নিন আজকের রাশিফল কি বলছে। রাশিফলঃ ভারতীয় রাশিফল: ভাগ্যের ইঙ্গিত। ভারতীয় জ্যোতিষশাস্ত্রের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img