24 C
Kolkata
Tuesday, May 7, 2024

Horoscope: আজ ১৪ই ডিসেম্বর, রাশিফল দেখুন

Must Read

আজ ১৪ই ডিসেম্বর ( ২৬শে অগ্রহায়ণ) মঙ্গলবার, রাশিফল।

মেষ (ARIES): আজ আপনার অশ্ব রোগে ভোগার সম্ভাবনা আছে। তেল মশলা যুক্ত খাবার খাবেননা। নিজের শরীরের প্রতি যত্নশীল হন। ভালো ডাক্তারের পরামর্শ নিন।

বৃষ (TAURUS): আজ আপনার উচ্চ আকাক্ষা বাড়ার সম্ভাবনা আছে। নিজেকে একটু সময় দিন। মন শান্ত রাখার চেষ্টা করুন। দিনটি খুব একটি সুখকর নয়।

মিথুন (GEMINI): আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর হবে। অনেক দিনের বাসনা পূরণ হতে পারে। ব্যবসায় গৃহে সর্বত্র শ্রীবৃদ্ধি ও সমৃদ্ধি হতে পার। জীবনে সুখ আসতে পারে।

আরও পড়ুন -  Apple: ৩ ট্রিলিয়ন ডলারের কাছাকাছি অ্যাপল

কর্কট (CANCER): আজ আপনি বাডিতে হঠাৎ কোনো বড় বিপদের সম্মুখীন হতে পারেন। চোখ কান খোলা রেখে কাজ করুন। নিজের প্রতি যত্নশীল হন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

সিংহ (LEO) : আজ আপনি উচ্চ রক্তচাপের সমস্যায় ভুগতে পারেন। নিজের প্রতি যত্নশীল হন। অযথা বেশি চিন্তা করবেন না। প্রতিদিন সকালে একবার করে হাঁটতে বেরোবেন।

কন্যা (VIRGO): আজ আপনার বিলাসবহুল জীবন কাটানোর ইচ্ছে জাগতে পারে। এই বিলাসিতার জন্য অনেক বেশি টাকা পয়সা খরচ করতে পারেন। নিজেকে সময় দিন।

আরও পড়ুন -  Super Model: মুম্বাইয়ের সুপার মডেল বাংলাদেশি গানে

তুলা (LIBRA): আজ আপনার ব্যবসার কাজে উন্নতি হতে পারে। ব্যবসার প্রসার ঘটতে পারে বাইরেও। মন দিয়ে নিজের ব্যবসার কাজ করুন। দিনটি বেশ ভালোই কাটবে।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনি সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত রাখুন নিজের মনের আনন্দ বজায় রাখতে। ভালো ভালো কাজ করুন। দিনটি বেশ ভালোই যাবে।

ধনু (SAGITTARIUS): আজ আপনার অফিসে কাজের জন্য বেশ প্রশংসিত হবেন। মন দিয়ে নিজের কাজ কর্ম করুন। কাজে সাফল্য পেতে পারেন। দিনটি বেশ ভালোই কাটবে।

মকর (CAPRICORN): আজ আপনার বাড়ি থেকে কিছু জিনিস চুরি হতে পারে। রাস্তাতে পকেটমারের সম্ভাবনা আছে। সাবধানতা অবলম্বন করুন। রাস্তা দিয়ে দেখে শুনে হাঁটা চলাচল করুন।

আরও পড়ুন -  বিধানসভা ভোট নির্ঘন্ট ঘোষণা করল নির্বাচন কমিশন

কুম্ভ (AQUARIUS): আজ দিনটি বেশ শুভ। আজ আপনার স্ত্রীর সুপরামর্শ আপনার জীবনে বিশেষ সহায়তা এনে দিতে পারে। নিজের স্ত্রীর কথা মেনে কাজ করার চেষ্টা করুন।

মীন (PISCES): আজ আপনার স্ত্রীর সাথে দাম্পত্য কলোহ লেগেই থাকবে। নিজের মাথা ঠান্ডা রাখুন। নিজে থেকে স্ত্রীর সাথে সব ঝগড়া ঝামেলা মিটিয়ে নিন। ঝগড়াতে ক্ষতি বেশি হবে।

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img