30 C
Kolkata
Thursday, May 2, 2024

Horoscope: আজ ১৫ই নভেম্বর, রাশিফল দেখুন

Must Read

আজ ১৫ই নভেম্বর (২৮শে কার্তিক) সোমবার রাশিফল।

মেষ (ARIES): আজ হঠকারিতায় কোনো সিদ্ধান্ত নিয়ে ফেলতে পারেন। এই জন্য বড় ক্ষতি হতে পারে। চোখ কান খোলা রাখুন। দিনটি খুব একটা ভালো নয়।

বৃষ (TAURUS): আজ আপনার ভালো-খারাপ মিলিয়ে দিনটি যাবে। মন্দ অভিজ্ঞতার শিকার হতে পারেন, মন খারাপ করবেন না। মনে সাহস আনুন, নিজের কাজ করুন।

মিথুন (GEMINI): আপনি নতুন চাকরির ইন্টারভিউতে সাফল্য লাভ করতে পারেন। খুব মন দিয়ে নিজের কাজ করুন। নতুন কাজে ব্যস্ততা বাড়তে পারে। চাকরিতে পরিশ্রম করতে হবে।

আরও পড়ুন -  Horoscope: আজ ৭ই অক্টোবর, রাশিফল দেখুন

কর্কট (CANCER): আজ আপনার দিনটি বেশ ভালো যাবে। ভালো কাজে টাকা খরচ হতে পারে। কাজের জন্য প্রশংসা পাবেন। মানুষের জন্য ভালো কাজ করে যান।

সিংহ (LEO): আপনার বাবার শরীর খারাপ হতে পারে। বাবার প্রতি যত্ন নিন। ভালো জায়গায় চিকিৎসা করান। দিনটি খুব একটা ভালো নয়।

কন্যা (VIRGO): আজ বাড়ির কোনো সদস্যের সঙ্গে মনোমালিন্য হতে পারে। ঠান্ডা মাথায় সব ঝগড়া ঝামেলা মিটিয়ে নিন। মন শান্ত রাখুন। মন ভালো করার জন্য যোগাভ্যাস করুন।

আরও পড়ুন -  Horoscope: শনিদেবের প্রকোপে কোন রাশিতে ক্ষতির সমাবনা রয়েছে জানুন

তুলা (LIBRA): আজ অফিসে বিশেষ কাজের জন্য প্রশংসিত হতে পারেন। প্রমোশন পেতে পারেন। মন দিয়ে কাজ কর্ম করুন। দিনটি বেশ ভালোই যাবে।

বৃশ্চিক (SCORPIO): আপনার জন্য দিনটি বেশ ভালো। কাজের জন্য সৌভাগ্যলাভ হতে পারেন। মন দিয়ে কাজ কর্ম করুন। কাছের মানুষের সাথে সময় কাটান।

ধনু (SAGITTARIUS): আজ ভুল কাজের জন্য অনুতাপ হবে। ভেঙে পড়বেন না, মন শক্ত রাখুন। নিয়ম করে যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা ভালো যাবে না।

আরও পড়ুন -  বিশ্বপ্রতিবন্ধী দিবসে আসানসোল আনন্দম নামে প্রতিবন্ধীদের শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষ থেকে রেলির আয়োজন

মকর (CAPRICORN): আজ পুরোনো কোনো সমস্যায় সমাধান হতে পারে। সব সমস্যার সমাধান করার চেষ্টা করুন। মন দিয়ে কাজ করে যান। দিনটি বেশ ভালো।

কুম্ভ (AQUARIUS): আজ আপনার দিনটি খুব একটা ভালো নয়। শারীরিক ভাবে অসুস্থ হতে পারেন। কিছু জিনিস থেকে সংক্রমণ হতে পারে। ফেলে না রেখে চিকিৎসা করাবেন।

মীন (PISCES): আজ স্ত্রীর সাথে দাম্পত্য কলোহ হতে পারে। মাথা ঠান্ডা রাখুন। স্ত্রীর সাথে সব ঝগড়া ঝামেলা মিটিয়ে নিন। ঝগড়াতে ক্ষতি বেশি হতে পারে।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img