34 C
Kolkata
Tuesday, April 30, 2024

Horoscope: আজ ৭ই অক্টোবর, রাশিফল দেখুন

Must Read

আজ ৭ই অক্টোবর (২০ই আশ্বিন) বৃহস্পতিবার রাশিফল।
মেষ (ARIES): আজ আপনি খুব কাছের মানুষের কাছ থেকে পুরষ্কার পেতে পারেন। আজ দিনটি বেশ ভালোই যাবে ।

বৃষ (TAURUS): আপনি শারীরিক ভাবে অসুস্থ হতে পারেন। নিজের প্রতি যত্ন নিন। সাবধানে থাকুন। ভালো করে চিকিৎসা করান। চিকিৎসায় ভালো খরচ হবে।

মিথুন (GEMINI): আজ শুভ সংবাদ আসতে পারে। নতুন চাকরির খবর আসতে পারে। বিয়ের সমন্ধ আসতে পারে। আজ দিনটি বেশ ভালো।

কর্কট (CANCER): আজ বাড়ির কোনো সদস্যের সাথে অশান্তি হতে পারে। মাথা ঠান্ডা রেখে সব কিছু ঠিক করে নিন। মন শান্ত করার চেষ্টা করুন। প্রতিদিন যোগাভ্যাস করুন।

আরও পড়ুন -  Morocco Football Team: মরক্কোর রাজপথে মহোৎসব, হাকিমিদের স্বাগত জানাতে

সিংহ (LEO): আজ লিভার সমস্যায় পরতে পারেন। সাবধানে থাকার চেষ্টা করুন। অবহেলা না করে চিকিৎসা করান। মশলা যুক্ত খাবার খাবেন না।

কন্যা (VIRGO): আজ সুখকর আসতে পারে। কাজের জায়গায় নাম ডাক হতে পারে। মান মর্যাদা বৃদ্ধি হবে। কাজের জন্য ভালো জায়গায় ডাক পেতে পারেন।

তুলা (LIBRA): আজ আপনার জন্য দিনটি বেশ ভাল। লটারির টিকিট থেকে বিপুল অর্থ জিততে পারেন। অর্থ প্রাপ্তি সম্ভাবনা আছে। দিনটি বেশ ভালো।

আরও পড়ুন -  ইংরেজি নববর্ষ-২০২২ সালকে ঘিরে পার্ক স্ট্রিট

বৃশ্চিক (SCORPIO): আজ মাথার ব্যথায় কষ্ট পেতে পারেন। চিন্তা করবেন না। নিজের প্রতি যত্ন নিন। চিকিৎসকের পরামর্শ নিন। নিয়ম করে যোগাভ্যাস করুন।

ধনু (SAGITTARIUS): আপনি কোনো কারণে মানসিক কষ্টে ভুগতে পারেন। অপূর্ণতা কোনো ভাবে মনে হতাশা সৃষ্টি করতে পারে। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করতে থাকুন।

মকর (CAPRICORN): আজ কোনো বন্ধুর সাথে সংঘর্ষে আহত হবার সম্ভবনা আছে। মাথা ঠান্ডা রেখে সব কিছু মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। সংঘর্ষে বড় ক্ষতি হতে পারে। আজ দিনটি খুব একটা ভালো নয়।

আরও পড়ুন -  Horoscope: আজ ২৬শে অক্টোবর, রাশিফল দেখুন

কুম্ভ (AQUARIUS): আজ প্রতিবেশির সাথে ঝগড়া ঝামেলা হতে পারে। সব ঝগড়া ঝামেলা মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। দিনটি খুব একটা ভালো নয়।

মীন (PISCES): আজ অফিসের কাজে সাফল্য হওয়ার সম্ভাবনা আছে। কাজের জন্য উঁচু পদে প্রমোশন হতে পারে। মন দিয়ে কাজ করে যান। দিনটি বেশ ভালোই যাবে ।

Latest News

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না।  করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img