30 C
Kolkata
Wednesday, May 15, 2024

Horoscope: আজ ২৬শে অক্টোবর, রাশিফল দেখুন

Must Read

আজ ২৬শে অক্টোবর (৮ই কার্তিক) মঙ্গলবার রাশিফল।

মেষ (ARIES): আজ কাজের চাপে মানসিক ক্লেশ দেখা দেবে। মাথা ঠাণ্ডা রেখে কঠিন সিদ্ধান্ত নিন। রোজ নিয়ম করে যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা ভালো নয়।
বৃষ (TAURUS): আজ কাছের মানুষের সাথে কোনো কিছু নিয়ে মতবিরোধ হতে পারে। মাথা ঠান্ডা রাখুন। সব অশান্তি মিটিয়ে নিন।

মিথুন (GEMINI): আপনি নিজের সন্তানের কাজের জন্য গর্ব করতে পারেন। সন্তানের বেশ নাম ডাক হবে। সন্তান আর পরিবারের সাথে সময় কাটান।

আরও পড়ুন -  অভিনেত্রী আলিয়া ভাট চমক দিলেন জন্মদিনে

কর্কট (CANCER): আজ পৈতৃক সম্পত্তি লাভ হতে পারে। নাম ডাক হবে। যশ প্রতিপত্তি বাড়বে। মনে হিংসে আনবেন না। দিনটি বেশ ভালোই।

সিংহ (LEO): আজ কোনো আত্মীয়ের সাথে পারিবারিক অশান্তি হবে। ঠান্ডা মাথায় সব অশান্তি মিটিয়ে নিন। দিনটি খুব একটা ভালো নয়।

কন্যা (VIRGO): আজ অফিসে প্রমোশন হতে পারে। ব্যবসায়ে উন্নতি হবে। আজ উপার্জন বাড়তে পারে। মন দিয়ে কাজ করে যান। আজ দিনটি বেশ ভালোই।

তুলা (LIBRA): আজ আপনার দিনটি বেশ শুভ। জ্ঞানী গুণী ব্যক্তিদের সুপরামর্শ আপনার জীবনে বিশেষ সহায়তা আসতে পারে। গুনীজনদের কথা শুনে কাজ করুন।

আরও পড়ুন -  Horoscope: আজ ৩০শে আগস্ট, রাশিফল পড়ুন

বৃশ্চিক (SCORPIO): আজ ভালোবাসার মানুষের প্রতি আকর্ষণ কমতে পারে। অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। নিজের সঙ্গীকে বেশি করে সময় দিন। দাম্পত্য জীবনে বাধা হবে।

ধনু (SAGITTARIUS): আপনার মায়ের শরীর খারাপ হতে পারে। মায়ের প্রতি যত্ন নিন। ভালো করে চিকিৎসা করান। দিনটি খুব একটা ভালো নয়।

মকর (CAPRICORN): আজ যে কোনো কাজ করতে গেলে তাতেই অনীহা হবে। মাথা ঠান্ডা রাখুন ও মন শান্ত করুন। মাথার ওপর চাপ দেবেন না। আস্তে করে কাজ করুন।

আরও পড়ুন -  Horoscope: আজ ২১শে অক্টোবর, লক্ষীবার, রাশিফল দেখুন

কুম্ভ (AQUARIUS): আজ দিনটি খুব একটা ভালো নয়। কোনো কারণে মনমরা থাকার সম্ভাবনা আছে। কাজে উদাসীন থাকবেন। মন শান্ত রেখে রোজ যোগাভ্যাস করুন।

মীন (PISCES): আপনি চাকরির ইন্টারভিউতে সাফল্য পেতে পারেন। মন দিয়ে কাজ করুন। নতুন কাজে ব্যস্ততা বাড়তে পারে। নতুন চাকরিতে বেশি করে পরিশ্রম করুন।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img