32 C
Kolkata
Wednesday, May 1, 2024

Kiara Advani: সাড়ে ৩ লাখের ব্যাগ হাতে কিয়ারা আদভানি

Must Read

 কিয়ারা আদভানি। একের পর এক সফল ছবি দিয়ে দর্শকমনে জায়গা করে নিয়েছেন।

শুধু অভিনয় দিয়েই নয় বরং শারীরিক গড়ন ও মুখশ্রী দিয়েও ভক্তদের নজর কেড়েছেন কিয়ারা। বলিউডের বর্তমান ফ্যাশন ডিভা হিসেবেও তার খ্যাতি চূড়ান্তে। কিয়ারার ফ্যাশন ও স্টাইল সবারই নজর কাড়ে। প্রিয় বলিউড তারকাদের মতো ফ্যাশন ও স্টাইল করতে অনেকেই পছন্দ করেন। তবে সব সময় তো আর তেমনটি অনুসরণ করা যায় না।

আরও পড়ুন -  Jahnavi Kapoor: বাড়ছে রুপের জেল্লা, শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর, কী ডায়েট মেনে চলেন

কারণ তারা একেকটি পোশাক ও আনুষঙ্গিক জিনিস বাবদ লাখ লাখ টাকা খরচ করেন। সম্প্রতি কিয়ারা তিন লাখ টাকার একটি হাতব্যাগ নিয়ে হইচই ফেলে দিয়েছেন। যদিও কিয়ারার পোশাক, গয়না, ব্যাগ সব সময়ই নজর কাড়ে।

আরও পড়ুন -  Dia Mirza: সুস্থ হয়ে বাড়ি ফিরল আভ্যান, সন্তানের ছবি অনুরাগীদের সাথে শেয়ার করলেন দিয়া

তবে সম্প্রতি কিয়ারার ব্যবহৃত একটি টোটে ব্যাগ হইচই ফেলেছে নেটপাড়ায়। জানা গেছে, তার হাতব্যাগটির মূল্য সাড়ে তিন লাখ টাকা!

একটি অনুষ্ঠানে ধূসর রঙের স্প্যাগেটি ম্যাক্সি ড্রেস পরে উপস্থিত হয়েছিলেন কিয়ারা। ড্রেসে হালকা অ্যাম্ব্রোয়েডারি করা ছিল। একেবারেই সাদামাটা ছিল তার মেকআপ। চোখে ছিল একেবারে হালকা কাজল।

আরও পড়ুন -  Deepak Chahar: লাবণ্যময়ী দীপক চাহারের বোন, সৌন্দর্যে বলিউড অভিনেত্রীর চেয়েও, নেটিজেনদের ঝরচ্ছে ঘাম

 পোশাকের বাইরে সবার নজর কাড়ে তার হাতে থাকা আকাশি রঙের টোটে ব্যাগে। সেটি অসাধারণ না হলেও দেখতে আকর্ষণীয়। লেদারের সঙ্গে কাঠের হাতল আছে ব্যাগটিতে।

কিয়ারা যেহেতু নিয়মিত শরীরচর্চা করেন। ফলে তার শরীরে কোথাও বাড়তি মেদ নেই। ফলে তার পোশাকটিও শরীরে একেবারেই মানানসই দেখিয়েছে।

Latest News

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না।  করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img