39 C
Kolkata
Friday, May 3, 2024

Katrina-Vicky: তারকা জুটি বসতে চলেছে বিয়ের পিঁড়িতে

Must Read

 গত দু’ মাস ধরেই বলিউডের আকাশে বাতাসে এখন একটা খবর ঘুরে বেড়াচ্ছে। হ্যাঁ ঠিক ধরেছেন, অভিনেতা ভিকি কৌশল এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বিয়ের কথাই বলছি। তারিখ, সময়, বিয়ের জায়গা সব ফিক্সড! এখন শুধু সাত পাকে ঘোরার অপেক্ষা এই দুই লাভ বার্ডসের! জানা যাচ্ছে, চলতি বছরের ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ। এবার সামনে এল বিয়ের তারিখ ও বিয়ের জায়গা।

দুজনে নিজেদের বিয়ের কথা কিছুই বলেননি। তবে ক্যাটের ঘনিষ্ঠ সূত্র বলছে, এই বছরের ডিসেম্বরের ৭-৯ বসবে এই হাইপ্রোফাইল তারকা জুটির বিয়ের অনুষ্ঠান। প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস-র মতো ভিকি আর ক্যাটও রনথাম্বোর ন্যাশনাল পার্ক থেকে মাত্র ৩০ মিনিট দূরে ফোর্ট বারওয়ারা-তে বেছে নিয়েছেন নিজেদের বিয়ের সমস্ত অনুষ্ঠান। এই কাপলের বিয়ে কোনো উৎসব নয় তা বলা যেতেই পারে। জানা যাচ্ছে নিজের জীবনের স্পেশ্যাল দিনে ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় ডিজাইন করা পোশাকে সাজসজ্জা করবেন। ইতিমধ্যে তা বানানোর প্রস্তুতি শুরু করে দিয়েছেন। ক্যাটরিনা বেছে নিয়েছেন ‘র সিল্ক’।

আরও পড়ুন -  Kajol-Nysa: কত বড় হল নাইসা, কাজল কন্যা

বলিপাড়ার গুঞ্জন ছিল, চার বছর ধরে প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছেন তাঁরা, যদিও নিজেফের সম্পর্ক নিয়ে আজ পর্যন্ত মন্তব্যও করেননি ক্যাটরিনা-ভিকি। বহু অনুষ্ঠানে একসাথে তাঁদের দেখা গিয়েছে। এমনকি দুজনে একসঙ্গে ছুটি কাটাতেও বাইরে গিয়েছেন। ছবিও দিয়েছেন একই সময়ে সোশ্যাল মিডিয়ায়। তবে দুজনের সিঙ্গল ছবি দেখেছি আমরা। জুটিতে দুজনকে ছবি দিতে দেখা যায়নি তাঁদের।

আরও পড়ুন -  হাওড়া'র ৪৩ নং ওয়ার্ড তৃণমূল কংগ্রেস কমিটির উদ্যোগে স্বেচ্ছা রক্তদান শিবির, আয়োজনে, দেবাঞ্জন চৌধুরী

আগে খবর ছিল,দুজনে নাকি চুপি চুপি আংটি বদলও করেছেন। মাঝে মধ্যেই ভিকিকে গভীর রাতে অভিনেত্রীর ফ্ল্যাট থেকে বেরতে দেখা গিয়েছিল। কয়েকদিন আগে ভিকিকে প্রেমের সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘বিয়ের আগে পর্যন্ত তিনি সিঙ্গেল’! কিন্তু শেষ পর্যন্ত সত্যি চাপা থাকল না বেশি দিন। তাঁরা যে বিয়ে করছেন এবং তা চলতি বছরেই সে খবর প্রকাশিত হয়েছে বিভিন্ন সংবাদমাধ্যমে। এখন দুজনের দুই বাড়িতেই নাকি বিয়ের প্রস্তুতি চলছে জোরকদমে।

আরও পড়ুন -  বিশ্বশক্তিগুলো দূরে দাঁড়িয়ে পরিস্থিতি দেখছে, লড়ছি একাই, ইউক্রেনের প্রেসিডেন্ট

Latest News

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও। এই নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হচ্ছে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img