32 C
Kolkata
Tuesday, May 14, 2024

Arian Khan: কারামুক্ত আরিয়ান খান

Must Read

প্রমোদতরী থেকে মাদককাণ্ডে গ্রেফতারের ২৮ দিন পর জামিনে অবশেষে কারাগার থেকে মুক্তি পেয়েছেন শাহরুখপুত্র আরিয়ান খান।

শনিবার (৩০ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে মুম্বায়ের আর্থার রোডের কারাগার থেকে বের হয়ে আসেন আরিয়ান। সেখানে আগে থেকেই গাড়ি নিয়ে অপেক্ষায় ছিলেন শাহরুখ। ভিড় ঠেলে ছেলেকে দ্রুত গাড়িতে তুলে ‘মান্নাত’-এর দিকে রওয়ানা করেন তিনি।

 সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, গত বৃহস্পতিবার (২৮ অক্টোবর) ১৪ শর্তে আরিয়ান খানের জামিন মঞ্জুর করেন বম্বে হাইকোর্ট। ওইদিন নথিপত্র পাঠানো হলেও তা পরদিন শুক্রবার আর্থার রোডের কারাগারে পৌঁছে।

আরও পড়ুন -  Imran Khan: ইমরান খান দুষলেন, সেনাপ্রধানকে

শুক্রবার সকালে ছেলেকে জেল থেকে আনতে আর্থার রোডের কারাগারেও গিয়েছিলেন শাহরুখ। কিন্তু সময় মত কারাগারে পৌঁছায়নি আরিয়ান খানের জামিনের নথি। জটিলতায় আটকে যায় আরিয়ানের মুক্তি। তবে শনিবার সেই জটিলতা কাটিয়ে আরিয়ানকে নিয়েই মান্নাতে ফিরেছেন শাহরুখ খান।

আরও পড়ুন -  Myanmar: নিহত ৮, প্রধান কারাগারে বিস্ফোরণ, মিয়ানমারে

কারাগার সূত্রে জানা গেছে, জামিনের নির্দেশের পরেও বেশ কিছু নিয়মকানুন থাকে। যার মধ্যে অন্যতম- বম্বে হাইকোর্টের জামিনের রায়ের একটি কপি মাদক সংক্রান্ত বিশেষ আদালতে জমা দিতে হয়।

এরপরে বিশেষ আদালত রিলিজ অর্ডার জারি করে। সেই নথি আবার জেলের বাইরে ‘বেল বক্স’-এ নিয়ে যেতে হয়। সেখানে বিকেল সাড়ে পাঁচটার মধ্যে তা পৌঁছাতে হয়।

আরও পড়ুন -  Viral Photo: জানলে অবাক হবেন, ১৯৮৩ বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেবের বেতন কত ছিল?

গত ২ অক্টোবর গোয়াগামী একটি প্রমোদতরীতে অভিযান চালায় ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সেখান থেকে মাদকসহ আরিয়ান ও তার কয়েকজন বন্ধুকে আটক করা হয়। এরপর এনসিবি হেফাজতে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়।

গত ৮ অক্টোবর মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আরিয়ান ও তার বন্ধুদের আদালতে হাজির করা হয়। আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেয়।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img