32 C
Kolkata
Tuesday, May 14, 2024

Horoscope: আজ ২৭ শে অক্টোবর, রাশিফল দেখুন

Must Read

আজ ২৭ শে অক্টোবর (৯ই কার্তিক) বুধবার রাশিফল।

মেষ (ARIES): আজ কাছের মানুষের কাছে অপ্রত্যাশিত কোনো পুরষ্কার পেতে পারেন। আজ দিনটি বেশ ভালোই যাবে। মনের মানুষের প্রতি ভালোবাসা বাড়বে ।
বৃষ (TAURUS): আপনার কোনো শুভ কাজ বাকি থাকলে করে ফেলুন আজকে। বিয়ের জন্য তারিখ নির্ধারণ হতে পারে। দিনটি আজ বেশ ভালোই যাবে।

মিথুন (GEMINI): আজ আপনার অফিসের কোনো বন্ধুর সাথে মতবিরোধ হতে পারে। মাথা ঠান্ডা রাখুন। সব অশান্তি মিটিয়ে নিন।

আরও পড়ুন -  Horoscope: আজ ১৯শে অক্টোবর, রাশিফল দেখুন

কর্কট (CANCER): আজ ন্যর্যপ্রাপ্তিতে কোনো বাধা আসতে পারবে না। বঞ্চিত নিজের জিনিস থেকে বাদ হওয়া। মন শক্ত রাখুন। ঠান্ডা মাথায় কাজ করুন।

সিংহ (LEO) : আপনার শিক্ষাক্ষেত্রে কিংবা পড়াশোনার ক্ষেত্রে বড় বাধা আসতে পারে। ভেঙে পড়বেন না। মন দিয়ে পড়াশোনা করলে সাফল্য আসবে।

কন্যা (VIRGO): আজ অফিসে কাজের জায়গায় দায়িত্ব বাড়বে। মন দিয়ে কাজ করুন। কাজের পাশাপাশি নিজের প্রতি যত্ন নিন। দিনটি বেশ ভালোই যাবে।

তুলা (LIBRA): আজ আপনার মেজাজ খারাপ থাকার সম্ভাবনা প্রবল। বাকবিতন্ডায় না জড়িয়ে ঠান্ডা মাথায় সমস্যার সমাধান করুন। কারোর প্রতি অভদ্র আচরণ না করা ভালো।

আরও পড়ুন -  28th International Film Festival: উদ্বোধন হয়ে গেল ২৮ তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, চাঁদের হাট

বৃশ্চিক (SCORPIO): আজ আপনার দিনটি বেশ সুখকর। অফিসে নতুন কাজের সুযোগ পাওয়ার সম্ভাবনা আছে। ভালো চাকরিতে বদলি হতে পারে। মন দিয়ে কাজ করে যান।

ধনু (SAGITTARIUS): বিজ্ঞানীদের জন্য দিনটি বেশ শুভ। নতুন গবেষণার বিষয়ে সাফল্য আসতে পারে। নতুন বিষয় নিয়ে গবেষণা করতে পারেন। মন দিয়ে কাজ করুন।

মকর (CAPRICORN): আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর। অনেক দিনের আশা পূরণ হতে পারে। ব্যবসায় ও গৃহে শ্রীবৃদ্ধি ও সমৃদ্ধি হতে পার। জীবনে সুখ আসবে।

আরও পড়ুন -  Horoscope: আজ ২রা জানুয়ারি (১৭ই পৌষ) রবিবার রাশিফল দেখুন

কুম্ভ (AQUARIUS): আজ পুরোনো কোনো সমস্যায় সমাধান হতে পারে। মাথা ঠান্ডা রেখে সমস্যার সমাধান করার চেষ্টা করুন। মন দিয়ে কাজ করে যান। দিনটি বেশ ভালোই।

মীন (PISCES): আজ বিপুল অর্থ খরচ হওয়ার সম্ভাবনা আছে। দেখে শুনে টাকা ব্যয় করুন। বিনা কারণে টাকা পয়সা খরচ করবেন না। সব দিক বিবেচনা করে খরচ করবেন।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img