33 C
Kolkata
Thursday, May 2, 2024

Horoscope: আজ ১৯শে অক্টোবর, রাশিফল দেখুন

Must Read

আজ ১৯শে অক্টোবর (১লা কার্তিক) মঙ্গলবার রাশিফল।

মেষ (ARIES): বিদ্যার্থীদের জন্য দিনটি বেশ শুভ। উচ্চশিক্ষার জন্য বাইরের স্কুল কলেজে সুযোগ পেতে পারেন। মন দিয়ে পড়াশোনা করুন। পরীক্ষায় সাফল্য পেতে পারেন।
বৃষ (TAURUS): আজ আপনি কোনো ভালো কাজের জন্য মানসিক তৃপ্তি পাবেন। কাজের জন্য বেশ নাম ও হতে পারে। খুব আনন্দে ও হাসি মজাতে দিনটি বেশ ভালোই যাবে ।

মিথুন (GEMINI): আজ পরিবারের সাথে পৈতৃক সম্পত্তি নিয়ে ঝামেলা হতে পারে। ঠান্ডা মাথায় সব ঝগড়া ঝামেলা মিটিয়ে নিন। দিনটি খুব একটা ভালো নয়।

আরও পড়ুন -  হেলমেট বিহীন মানুষদের, ফুল চকলেট দিয়ে শুভেচ্ছা জানালো পুলিশকর্মীরা !

কর্কট (CANCER): আজ দিনটি খুব একটা সুখকর নয়। কাছের মানুষরা আপনাকে ছলচাতুরিতে ব্যবহার করতে পারে। মন শক্ত রাখুন, ভেঙে পড়বেন না।

সিংহ (LEO): আজ আপনি বেশ অস্থিরতায় ভুগতে পারেন। কিছু কারণে চঞ্চলতা বেড়ে যাবে। মাথা ঠান্ডা ও মন শান্ত রাখুন। নিয়ম করে যোগাভ্যাস করুন।

কন্যা (VIRGO): আপনার জন্য দিনটি বেশ শুভ। কাজের জন্য সৌভাগ্যলাভ হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে কাজ কর্ম করুন। কাছের মানুষের সঙ্গে সময় কাটান।

আরও পড়ুন -  Rittika Sen: ফিনফিনে শাড়ি পরে দুষ্টুমি ইঙ্গিত, এই রূপে মাথা খারাপ নেটিজেনদের

তুলা (LIBRA): আজ মেজাজ বিগড়ে যাওয়ার সম্ভাবনা আছে। বাকবিতন্ডায় না জড়িয়ে ঠান্ডা মেজাজে সমস্যা মিটিয়ে নিন। কারোর প্রতি অভদ্র আচরণ করবেন না।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনার জন্য দিনটি বেশ ভালো। অন্যের উপকার করে মনে শান্তি পাবেন। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন। মন দিয়ে নিজের কাজ কর্ম করুন।

ধনু (SAGITTARIUS): নিজের স্বার্থসিদ্ধির জন্য অন্য কেউ আপনার ক্ষতি করতে পারে। সাবধানে কাজ কর্ম করুন। পরিবার ব্যতিত অন্য কারোর পরামর্শ নেবেন না। দিনটি খুব একটা সুখকর নয়।

আরও পড়ুন -  Horoscope: আজ ১৪ই অক্টোবর, শুভ মহানবমী, রাশিফল দেখুন

মকর (CAPRICORN): আজ আপনার ব্যবসায় মন্দা ভাব দেখা দেবে। ভেঙে না পড়ে সমস্যার সম্মুখীন হন। ব্যবসার কাজে সহজে কাউকে বিশ্বাস করবেন না। দেখে শুনে কাজ করুন।

কুম্ভ (AQUARIUS): আজ আপনার দিনটি বেশ শুভ। লটারির টিকিট কেটে থাকলে বিপুল অর্থ জিততে পারেন। লটারির অর্থ প্রাপ্তি হওয়ার সম্ভাবনা আছে। দিনটি বেশ ভালোই যাবে।

মীন (PISCES): আজ আপনার বাড়ি থেকে কিছু জিনিস চুরি হতে পারে। রাস্তাতে পকেটমারের সম্ভাবনা আছে। সাবধানতা অবলম্বন করুন। রাস্তা দিয়ে দেখে শুনে হাঁটা চলা করবেন ।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img