30 C
Kolkata
Thursday, May 19, 2022

হেলমেট বিহীন মানুষদের, ফুল চকলেট দিয়ে শুভেচ্ছা জানালো পুলিশকর্মীরা !

Must Read

সুমিত ঘোষ, মালদাঃ   পথ নিরাপত্তা সচেতনতায় বিশেষ উদ্যোগ গ্রহণ করল মালদার ভুতনি থানার পুলিশ।হেলমেট বিহীন মানুষদের ফুল চকলেট দিয়ে শুভেচ্ছা জানালো পুলিশকর্মীরা। শুক্রবার ভুতনি থানার ওসি কুনাল কান্তি দাসের নেতৃত্বে ভুতনি ব্রিজ এলাকায় সচেতনতা কর্মসূচি গ্রহণ করে পুলিশকর্মীরা। সেভ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচির অংশ হিসেবে সকল মানুষকে সতর্ক ও সচেতন রাখতে জেলা পুলিশের নির্দেশমতো এ কর্মসূচি গ্রহণ করা হয়। লক্ষ সাধারণ মানুষকে সতর্ক ও সচেতন করা বিশেষ করে মোটর বাইক চালকদের। শুক্রবারের অভিযানে হেলমেট বিহীন মোটরবাইক গুলি আটক করার বদলে চালকদের হাতে পুলিশ ফুল চকলেট তুলে দেন। অসতর্ক থাকলে প্রাণের ঝুঁকি রয়েছে সেই সমস্ত বার্তা দেয় পুলিশকর্মীরা। ফুল চকলেট দিয়ে মোটর বাইক চালকদের হেলমেট না পরার কারনে এক প্রকারে লজ্জা দেন পুলিশ।
এ প্রসঙ্গে ভুতুড়ে থানার পুলিশ কর্মী পুষ্পেন্দু চাকি জানান, জেলা পুলিশের নির্দেশমতো সেভ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচি চলছে। এদিন আটক করার বদলে ফুল চকলেট দেওয়া হয়েছে অসতর্ক মোটর বাইক চালকদের। আগামী দিনে হয়তো তারা এই লজ্জার কারনে হেলমেট পড়বেন নিজের প্রাণ বাজাবেন পরিবারের সদস্যদের দুঃসংবাদ থেকে দূরে রাখবেন। লাগাতার এই সমস্ত সচেতনতামূলক কর্মসূচির মধ্য দিয়ে মানুষকে সতর্ক থাকতে বলা হচ্ছে।

Latest News

Modern Skin Clinic: বেহালায় সোমার ” শাইন অ্যান্ড শ‍্যাডো “ত্বক ও রূপচর্চার আধুনিক ক্লিনিক

বেহালায় সোমার " শাইন অ্যান্ড শ‍্যাডো "ত্বক ও রূপচর্চার আধুনিক ক্লিনিক। সত্যজিৎ চক্রবর্তী, কলকাতাঃ   বুদ্ধপূর্ণিমার শুভ দিনে SHHINE & SHADOW...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img