32 C
Kolkata
Thursday, May 16, 2024

Horoscope: আজ ২৫শে অক্টোবর, রাশিফল

Must Read

আজ ২৫শে অক্টোবর (৭ই কার্তিক) সোমবার, রাশিফল।

মেষ (ARIES): আজ সন্তানদের স্নেহ করুন। ছোট সদস্যের প্রতি অনুরাগ বাড়তে পারে। সব মিলিয়ে দিনটি বেশ ভালোই যাবে।

বৃষ (TAURUS): আজ অফিসে প্রমোশন হতে পারে। ব্যবসায়ে উন্নতি হবে। আপনার উপার্জন বাড়তে পারে। মন দিয়ে কাজ করে যান। আজ দিনটি বেশ ভালোই।

মিথুন (GEMINI): আজ পুরোনো কোনো সমস্যায় সমাধান হতে পারে। মাথা ঠান্ডা রেখে সমাধান করুন। মন দিয়ে কাজ করুন। দিনটি বেশ ভালোই।

আরও পড়ুন -  Horoscope: আজ ২৪ শে অক্টোবর, রাশিফল দেখুন

কর্কট (CANCER): আপনি বাতের ব্যথায় কষ্ট পাবেন। রোজ সকালে হাঁটতে যাবেন। বাতের ব্যথার জন্য চিকিৎসা করান।

সিংহ (LEO): আপনার জন্য দিনটি বেশ ভালো। অনেক দিনের আশা পূরণ হবে। ব্যবসায় ও গৃহে শ্রীবৃদ্ধি ও সমৃদ্ধি হতে পার। জীবনে সুখ আসবে।

কন্যা (VIRGO): আজ বুঝে শুনে কাজ কর্ম করুন। জিনিস অপচয় হওয়ার সম্ভাবনা আছে৷ মাফিক কাজ করুন। দিনটি খুব একটা ভালো নয়।

তুলা (LIBRA): শিল্পীদের জন্য দিনটি বেশ শুভ। নাচ গান আঁকার জন্য নাম ডাক হবে। নিজের গুণের জন্য প্রশংসা পাবেন। মন দিয়ে কাজ করুন।

আরও পড়ুন -  কোভিড কারফিউ/লকডাউনের সময় মজুতদারদের সঙ্গে কোন আপোষ নয়

বৃশ্চিক (SCORPIO): আজ যানবাহনে বিপদের সম্ভাবনা আছে। আজ রাস্তায় চোখ কান খোলা রেখে কাজ করুন। নিজের প্রতি যত্ন নিন। দিনটি খুব একটা ভালো নয়।

ধনু (SAGITTARIUS): আপনি বড় কোনো কাজে সাফল্য নাও পেতে পারেন। সহজে ভেঙে পড়বেন না। মনে সাহস রেখে আবার চেষ্টা করুন। দিনটি খুব একটা ভালো যাবে না।

মকর (CAPRICORN): আজ দিনটি সুখকর নয়। দীর্ঘদিন অসুস্থ থাকলে ফেলে না রেখে চিকিৎসা করান। স্বল্প খরচে চিকিৎসায় বিভ্রাট দেখা দিতে পারে। দেখে শুনে কাজ করুন।

আরও পড়ুন -  Horoscope: আজ ৯ই নভেম্বর, রাশিফল দেখুন

কুম্ভ (AQUARIUS): আপনার দিনটি খুব একটা ভালো যাবে না। আজ ধননাশ হওয়ার প্রবল সম্ভাবনা আছে। লটারি, বাজি ও জুয়াখেলা থেকে নিজেকে দূরে থাকুন।

মীন (PISCES): আজ স্ত্রীর সাথে দাম্পত্য কলোহ হতে পারে। নিজের মাথা ঠান্ডা রাখুন। আপনি স্ত্রীর সাথে ঝগড়া ঝামেলা মিটিয়ে ফেলুন। ঝগড়াতে ক্ষতি হতে পারে।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img