29 C
Kolkata
Wednesday, May 15, 2024

Nusrat-Yash: হিমাঙ্কের নীচে প্রেমের সাগরে ডুব দিয়েছেন, যশ-নুসরত !

Must Read

 সন্তান ডেলিভারির মাসখানেক আগেও বিভিন্ন বিজ্ঞাপনের শ্যুট করেছেন পাশাপাশি নানা ফোটোশ্যুটে হাজির হয়েছিলেন। আর ছেলের জন্মের ১৩ দিনের মাথায় পৌঁছে যান কলকাতার এক নতুন স্যালোঁর উদ্বোধনে। এমনকি যশের হাত ধরে বিশ্বকর্মা পুজোতেও যোগ দিয়েছেন। এমনকি নতুন ছবির শ্যুটিং ও শুরু করে দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

জানা গিয়েছিল যশের পরবর্তী ছবি ‘চিনে বাদাম’র প্রযোজক তথা নায়িকা এনা সাহা এখন কাশ্মীরেই। একটি গানের শ্যুট করার জন্য লোকেশন বাছতে এনা সেখানে গিয়েছিলেন দিন তিনেক আগেই। এবার সেই গানের শ্যুটের জন্য শনিবার কাশ্মীর রওনা হলেন যশ। আর যশের সফর সঙ্গী হলেন নুসরত। গতকালই চলে গিয়েছেন কাশ্মীর। ইতিমধ্যে সেখানে পারদ নেমেছে হিমাঙ্কের নীচে। সাদা বরফের চাদরে ঢেকেছে কাশ্মীর উপত্যকা। জানা গিয়েছে, শীত পড়ার মুখেই গতকালই প্রথম তুষারপাত হয়। এই মরসুমে সেখানে হাজির হয়েছেন টলিপাড়ার লাভ বার্ডস যশ দাশগুপ্ত ও নুসরত জাহান। শনিবারই নিজেদের কাশ্মীর যাত্রার নানান ঝলক ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন এই প্রেমিক যুগল।

আরও পড়ুন -  Nusrat Jahan: ঈশানকে প্রকাশ্যে আনলেন অভিনেত্রী নুসরত জাহান

এই মুহূর্তে গন্দেরবালে রয়েছেন যশ-নুসরত। সেকথা জানিয়েছেন অবশ্যই যশ। গন্দেরবালের তাপমাত্রা শনিবার নেমেছিল মাইনাস ১ ডিগ্রী সেলসিয়াস আর সেই ঝলক ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে নিয়ে যশ লিখেছেন ‘ওপ্স’। হাড় কাঁপানো এই ঠাণ্ডার মাঝেও দুজনে প্রেমে সাগরে ডুব দিয়েছে যশরত। যতই কাজ থাকুক কাজের মাঝে রোম্যান্সে মত্ত হয়েছেন যশরত। যশকে নিজের থেকে আলাদা করতে চাননা তাই নুসরত ও যশের হাত ধরে দু-মাসের ছেলেকে নিয়ে কাশ্মীর চলে এসেছেন। রবিবাসরীয় দুপুরে সোনমার্গ থেকে ছবি পোস্ট করলেন যশ -নুসরত। তবে এবারে একফ্রেমে ধরা দেননি দুজনে তবে দুজনের ছবির লোকেশন এক, পাশাপাশি দুজনের পোস্টের ক্যাপশনও এক। দুজনেই লিখলেন ‘শীত আসছে’। এইদিন দুজনেই রিক্সার সামনে পোক দিলেন। কালো রঙা হুডি আর প্যান্ট আর রোদচশমা চোখে দাঁড়িয়ে রয়েছেন নুসরত। অন্যদিকে একই রিক্সায় ঠেস দিয়ে দাঁড়িয়ে রয়েছেন ঈশানের পাপা । যশের পরনে ছিল ব্লু ডেনিম আর নীল রঙা সোয়েট শার্ট আর সানগ্লাস। এই হতে পারে শীতের দেশে একসাথে রোদ পোহাচ্ছেন এই জুটি। তবে অনেকের প্রশ্ন এই হাঁড় হিম ঠান্ডাতে ঈশান কেমন আছে ?

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img