31 C
Kolkata
Friday, May 17, 2024

Monami Ghosh: মৌ বৌদি এখন লাদাখে কি করছেন ?

Must Read

 নেট মহলে অনেকেরই একটা প্রশ্ন মনামীর বোধহয় বয়স কমেই চলেছে। কবে থেকে একই রকম জৌলুস, যৌবন, সৌন্দর্য একই রেখেছেন।

মনামীকে আবার অনেকে টলিউডের বার্বি বলে ডাকতে বেশি পছন্দ করেন। অভিনয় আর নাচের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ ভালো রকম সক্রিয় থাকতে দেখা যায় অভিনেত্রীকে। আর সেখানে নানান লুকের ঝলক শেয়ার করেন মনামী। নিজের লুকে নেটিজেনদের পাগল করে তোলেন নায়িকা। নানান ফটোশুটের জন্য নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতে বেশ ভালোবাসেন টলিউডের নায়িকা।

আরও পড়ুন -  হট লুকে মৌনি রায় (mouni roy), কালো স্লিভলেস পোশাক, ঘুম নেই নেটিজেনদের !

ওয়েস্টার্ন হোক শাড়ি সবেতেই বহু পুরুষের মনে ঝড় তুলতে এক্সপার্ট অভিনেত্রী। পুজো শেষ হতেই কলকাতা ছাড়লেন সুন্দরী। এই তো কদিন আগে কাশ্মীর ঘুরে এলেন। এবার ছুটি কাটাতে চলে গেলেন লাদাখ৷ এখন অভিনেত্রীর ইন্সটাগ্রাম প্রোফাইল ভরে উঠেছে লাদাখের বরফমাখা পাহাড়ি ছবিতে। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন একাধিক ছবি। শনিবার সকালেই তিনি লাদাখের বিখ্যাত প্যাংগং লেকের সামনে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

একটি হলুদ স্কুটিতে চড়ে বসে ছিলেন। আর সাথে ছিল মাথায় লাল হেলমেট। ছবি দেখে মনে হবে থ্রি ইডিয়টসের করীনা। এই ছবির নীচে মনামী লেখেন, ‘এই স্কুটির সঙ্গে তো একটা ছবি তুলতেই হয়।’ শুধু এখানেই শেষ নয়। এই পাহাড়ি দেশে ট্রেন্ডে গা ভাসালেন সুন্দরী। সকলেই জানি অভিনেত্রী খুব ভালো নাচ করেন। এবার লাদাখ থেকেই নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন একটি নাচের ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

বর্তমানে ট্রেন্ডিং গানের অন্যতম হচ্ছে ‘ইন দ্য গেট্টো’। এবার সেই গানেই পা মেলালেন মনামী। ক্যাপশনে লিখলেন, ‘ইন দ্য গেট্টো..অন দ্য হিলস’। পাহাড়ের বুকে, চোখে সানগ্লাস আর জ্যাকেট-গামবুটে নিজের অসাধারণ মুভস ক্যামেরাবন্দি করলেন অভিনেত্রী।

আরও পড়ুন -  খুনসুটিতে ব্যস্ত হিন্দি জনপ্রিয় অভিনেত্রী অনিতা হসনন্দানি, ছেলের সাথে, ভাইরাল ভিডিও

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img